Jio-র কাছে সবাই ফেল! Airtel, Vi কেউ দিতে পারবে না ১,০৯৫ জিবি ডেটা

Jio-র এই প্ল্যানটি দৈনিক ৩ জিবি ডেটা সরবরাহ করে, যার বৈধতা ৩৬৫ দিন

reliance-jio-offering-1095gb-data-on-this-prepaid-plan-airtel-vi-comparison

দেশের শীর্ষস্থানীয় টেলিকম অপারেটর Reliance Jio (রিলায়েন্স জিও) যে, তার প্রিপেইড ইউজারদের বিভিন্ন ধরণের সুবিধাজনক রিচার্জ প্ল্যান অফার করে সে কথা আমাদের সকলেরই জানা। কিন্তু গ্রাহকদের চাহিদা দেখে সংস্থাটি এমন কয়েকটি প্রিপেইড প্ল্যান নিয়ে এসেছে, যার সুবিধার কাছে হার মানবে অন্যান্য প্রতিদ্বন্দ্বী টেলিকম সংস্থাগুলি। যেমন কিছুদিন আগে Jio একটি দীর্ঘমেয়াদী প্রিপেইড প্ল্যান চালু করেছিল, যা এক টন (১,০৯৫ জিবি) ডেটা সরবরাহ করে। সেক্ষেত্রে যাদের রোজকার জীবনে প্রচুর ইন্টারনেট ডেটা প্রয়োজন হয়, তাদের সমস্ত চাহিদা এই প্ল্যানটি সহজেই মেটাতে পারবে। তাছাড়া এর অন্যান্য বেনিফিটও গ্রাহকদের জন্য যথেষ্ট উপভোগ্য হবে। আসুন Jio-র এই প্ল্যানের দাম বা সুবিধা জেনে নিই…

Jio-র প্রতিযোগিতাহীন প্রিপেইড প্ল্যানের সুবিধা

পাঠকদের জানিয়ে রাখি, জিওর দীর্ঘমেয়াদী এই প্ল্যানটি দৈনিক ৩ জিবি ডেটা সরবরাহ করে, যার বৈধতা ৩৬৫ দিন। অর্থাৎ এই প্ল্যানের মাধ্যমে সর্বমোট ১,০৯৫ জিবি ডেটা পাওয়া যায়। আবার ডেটা সুবিধা ছাড়াও এতে মেলে আনলিমিটেড ভয়েস কলিং এবং রোজ ১০০ এসএমএস। এই প্ল্যানটির জন্য গ্রাহকদের ৩,৪৯৯ টাকা ব্যয় করতে হবে।

প্ল্যানটির অন্যান্য সুবিধার কথা বললে, রিচার্জকারীরা JioCloud, JioSecurity, JioNews, JioCinema, JioTV ইত্যাদি জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন পাবেন।

তবে প্ল্যানটি যে বেশ ব্যয়বহুল তাতে কোনো সন্দেহ নেই! কিন্তু ইউজাররা যে এটি থেকে বিপুল সুবিধা পাবেন, এমনটাও অস্বীকার করা যায়না। এয়ারটেল (Airtel) বা ভোডাফোন আইডিয়া (Vi) বর্তমানে এই ধরনের কোনও প্ল্যান অফার করে না। এমনকি রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL)-এরও এইরকম কোনো প্ল্যান নেই।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.