Reliance Jio-র উপহার, বিনামূল্যে ২ দিন পাওয়া যাবে আনলিমিটেড কল ও ডেটা

কেবল প্রিপেড বা পোস্টপেড গ্রাহকদের জন্য নয়, Reliance Jio তাদের ফাইবার ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য ও মাঝে মাঝে অফার নিয়ে আসে। কোম্পানি এবার এই সমস্ত গ্রাহকদের জন্য বিনামূল্যে ভয়েস কলিং ও ডেটা পরিষেবা দিতে শুরু করলো। এই সুবিধা ২ দিনের জন্য পাওয়া যাবে।তবে সুবিধাটি সমস্ত জিও ফাইবার গ্রাহকরা পাবে না। কোম্পানি নির্দিষ্ট কিছু সংখ্যক গ্রাহককে এই সুবিধা দেবে।

যেসব গ্রাহক এই সুবিধা পাচ্ছে তাদের মাই জিও অ্যাপে Unlimited 2days by Reliance Jio নামে একটি ভাউচার অ্যাড হয়েছে। এই অফারে গ্রাহকরা ইচ্ছামত দুদিন ভয়েস কল ও ডেটা ব্যবহার করতে পারবে। এমনকি বর্তমান প্ল্যানের সমস্ত সুবিধাও উপলব্ধ থাকবে। গ্রাহকরা OTT অ্যাপগুলি ও অ্যাক্সেস করতে পারবে।

শুধু ব্রডব্যান্ড গ্রাহকদের নয়, রিলায়েন্স জিও তাদের নির্বাচিত প্রিপেড গ্রাহকদেরও ৪ দিনের জন্য এই সুবিধা দিচ্ছে। এখনই গ্রাহকরা রোজ ২ জিবি ডেটা অতিরিক্ত পাবে। যদিও এখানে ভয়েস কলের সুবিধা নেই। কোম্পানি এই অফার এবছরের মার্চ মাস থেকে এনেছে। ইতিমধ্যেই বহু গ্রাহক এই সুবিধা পেয়েছে।

যেসব গ্রাহক বিনামূল্যে এই সুবিধা পাবে তাদের কোম্পানি এসএমএস করে জানিয়ে দেবে। এছাড়াও গ্রাহকরা My Jio অ্যাপ থেকে গিয়েও ২ দিনের এই সুবিধা পেয়েছে কিনা চেক করতে পারে। এরজন্য MyPlans সেকশনে যেতে হবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।