Reliance Jio-র ধামাকা অফার, তিনটি প্ল্যানের সাথে পাওয়া যাচ্ছে ২০ শতাংশ ক্যাশব্যাক

Reliance Jio-র ২৪৯ টাকা, ৫৫৫ টাকা বা ৫৯৯ টাকা মূল্যের প্ল্যানের সাথে এখন ২০% ক্যাশব্যাক পাওয়া যাবে

reliance-jio-offering-20-percent-cashback-on-rs-249-rs-555-rs-599-prepaid-plans

ভারতের টেলিকম অপারেটরগুলি প্রায়ই নিজেদের প্রিপেইড প্ল্যানে পরিবর্তন করতে থাকে। আর সংস্থাগুলির এই জাতীয় পদক্ষেপের দরুন কখনো গ্রাহকদের বেশি টাকা খসে, তো কখনো আবার নির্দিষ্ট প্ল্যানের সাথে মেলে আকর্ষণীয় অফার। সেক্ষেত্রে আসন্ন উৎসবের মরসুম উপলক্ষে শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানি Reliance Jio (রিলায়েন্স জিও), এবার নিজের কিছু প্ল্যানে পরিবর্তন এনে সেগুলিকে আরও সাশ্রয়ী করার লক্ষ্য নিয়েছে। এক্ষেত্রে সংস্থার ২৪৯ টাকার, ৫৫৫ টাকার এবং ৫৯৯ টাকার প্ল্যানে সংশোধন আনা হয়েছে।

Reliance Jio-র ২৪৯ টাকার, ৫৫৫ টাকার এবং ৫৯৯ টাকার প্ল্যানে বদল

রিলায়েন্স জিও-র ওয়েবসাইট অনুযায়ী, ২৪৯ টাকা, ৫৫৫ টাকা বা ৫৯৯ টাকা মূল্যের প্ল্যানের সাথে এখন ২০% ক্যাশব্যাক পাওয়া যাবে। গ্রাহকরা আজ থেকেই এই অফারের ফায়দা তুলতে পারেন। সেক্ষেত্রে জানিয়ে রাখি, যারা সরাসরি জিওর মোবাইল অ্যাপ (My Jio) বা অফিসিয়াল ওয়েবসাইট থেকে রিচার্জ করবেন তারাই কেবল এই অফার উপভোগ করতে সক্ষম হবেন।

Jio-র ২৪৯ টাকার, ৫৫৫ টাকার এবং ৫৯৯ টাকার প্ল্যানের সুবিধা?

রিলায়েন্স জিওর এই তিনটি ‘পপুলার’ প্রিপেইড প্ল্যানের মধ্যে ২৪৯ টাকার প্ল্যানটি ২৮ দিনের বৈধতার সাথে এসেছে এবং এটি প্রতিদিন ২ জিবি ডেটা অফার করে। অন্যদিকে ৫৫৫ এবং ৫৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। এর মধ্যে প্রথম প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি ডেটা ব্যবহারের সুযোগ পাওয়া যায়, আর ৫৯৯ টাকার প্ল্যানে প্রতিদিন ২ জিবি ডেটা মেলে।

শুধু তাই নয়, এই সমস্ত প্ল্যানগুলি আনলিমিটেড ভয়েস কলিং, ১০০টি এসএমএস/প্রতিদিন এবং জিও অ্যাপ্লিকেশনগুলির (JioTV, Jio Cinema, Jio News, Jio Cloud ইত্যাদি) ফ্রি সাবস্ক্রিপশন অফার করে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.