Jio-র দারুন প্ল্যান, মাসিক ৯০ জিবি ডেটা সহ আনলিমিটেড কল

reliance-jio-offering-3gb-data-with-unlimited-calling-on-rs-349-rs-401-prepaid-plans

দেশের বৃহত্তম টেলিকম কোম্পানি এখন Reliance Jio। সস্তায় আকর্ষণীয় রিচার্জ প্ল্যান অফার করে সহজেই গ্রাহকদের মন জয় করেছে মুকেশ আম্বানির মালিকানাধীন টেলিকম কোম্পানিটি। জিও-র পোর্টফোলিওতে বিভিন্ন দামের প্রিপেড প্ল্যান উপলব্ধ, যেখানে গ্রাহকরা প্রত্যাশার চেয়ে বেশি ডেটা এবং আনলিমিটেড কলিং বেনিফিট পায়। আপনি যদি দৈনিক বেশি ডেটা ব্যবহার করেন তাহলে জিও-র পোর্টফোলিওতে আছে রোজ ৩ জিবি-র ডেটা প্ল্যান। আজ এই পোস্টে আমরা Reliance Jio-র দুটি প্ল্যানের বিষয়ে বলবো যেখানে মাসে ৯০ জিবি পর্যন্ত ইন্টারনেট ডেটা পাওয়া যাবে।

রিলায়েন্স জিও-র ৩৪৯ টাকার প্ল্যান

জিও-র ৩৪৯ টাকার এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে রোজ ৩ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাবেন গ্রাহকরা। এরসাথে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা আছে। এর পাশাপাশি জিও-র সমস্ত অ্যাপের অ্যাক্সেস পাওয়া যাবে।

রিলায়েন্স জিও-র ৪০১ টাকার প্ল্যান

রিলায়েন্স জিওর ৪০১ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানে অর্থাৎ রোজ ৩ জিবি ডেটা সহ ৬ জিবি ডেটা এক্সট্রা পাওয়া যাবে। অর্থাৎ মোট মিলবে ৯০ জিবি ডেটা। এই প্ল্যানেও সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সাথে প্রতিদিন ১০০ এসএমএস অফার করা হয়।

তবে ৪০১ টাকার প্ল্যানের মূল আকর্ষণ ১ বছরের জন্য Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন। আলাদভাবে এই সাবস্ক্রিপশন নিতে হলে ৩৯৯ টাকা ব্যয় করতে হত, যা জিও প্রায় বিনামূল্যে অফার করছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology