Reliance Jio এই তিনটি প্ল্যানে দিচ্ছে বোনাস ডেটা সহ সমস্ত সুবিধা

reliance-jio-offering-bonus-data-on-rs-401-rs-777-rs-2599-prepaid-plan

Reliance Jio তার গ্রাহকদের জন্য প্রতিনিয়তই নিজেদের প্রিপেড প্ল্যানগুলি সংশোধন ও পরিমার্জন করে থাকে।আনলিমিটেড ভয়েস কলিং ও ডেটা অফার ছাড়াও তারা গ্রাহককে Disney+ Hotstar VIP -এর মতো OTT বেনিফিট প্রদান করে। অবশ্য এইসব সুবিধা লাভের জন্য তাদের নির্দিষ্ট কতগুলি প্রিপেড প্ল্যান ও ডেটা ভাউচার রিচার্জ করা প্রয়োজন। এছাড়াও এমন কিছু প্ল্যান রয়েছে যা রিচার্জ করলে জিও কানেকশন ব্যবহারকারী অতিরিক্ত বোনাস ডেটা পেয়ে যেতে পারেন। সুতরাং দেরী না করে রিলায়েন্সের এই ধরণের তিনটি রিচার্জ প্ল্যানের কথা আসুন জেনে নিই।

Reliance Jio’র ৪০১ টাকার প্রিপেড প্ল্যান

জিও’র এই প্ল্যানের বৈধতা পুরো ২৮ দিন, যার সাথে গ্রাহক দৈনিক ৩ জিবি অর্থাৎ মোট ৮৪ জিবি FUP ডেটা পাওয়ার কথা। তবে সার্বিকভাবে এই প্ল্যান আপনাকে ৯০ জিবি ডেটা প্রদান করা হবে। অর্থাৎ এক্ষেত্রে বাড়তি ৬ জিবি ডেটা গ্রাহক বোনাস হিসেবে পেয়ে যাবেন। জানিয়ে রাখি, বোনাস ডেটা বলতে ফেয়ার ইউসেজ পলিসি লিমিটের অতিরিক্ত হাই স্পিড ডেটাকেই বোঝায়।

ডেটা অফার ছাড়াও ৪০১ টাকার প্ল্যান রিচার্জ করলে জিও থেকে জিও আনলিমিটেড ভয়েস কলিং এবং জিও থেকে নন-জিও নম্বরে কলিংয়ের জন্য ১০০০ মিনিট পাওয়া যাবে। একইসাথে থাকবে দৈনিক ১০০টি এসএমএস প্রেরণের সুবিধা ও ১ বছরের ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন। তাছাড়া এই প্ল্যান রিচার্জের ফলে গ্রাহক সমস্ত জিও অ্যাপের কনটেন্ট বিনামূল্যে অ্যাক্সেস করতে পারবেন।

Reliance Jio’র ৭৭৭ টাকার প্রিপেড প্ল্যান

এই প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহক দৈনিক ১.৫ জিবি ডেটা পেয়ে যাবেন। প্ল্যানটি ৮৪ দিনের জন্য বৈধ। ফলে এখানে মোট ১২৬ জিবি ডেটা পাওয়ার কথা থাকলেও, আরো ৫ জিবি ডেটা বোনাস হিসেবে পাওয়া যাবে। শুধু তাই নয়, ১৩১ জিবি ডেটা সহ এই প্ল্যানটির সঙ্গে পাওয়া যাবে জিও থেকে জিও আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা। জিও থেকে নন-জিও নম্বরের ফোন করার জন্য পাওয়া যাবে ৩০০০ এফইউপি মিনিট। এছাড়া এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহক দিনে ১০০টি এসএমএস পাঠাতে পারবেন। এই প্ল্যানটিও ১ বছরের ডিজনি প্লাস হটস্টার ভিআইপি ও জিও অ্যাপের সাবস্ক্রিপশন সহ এসেছে।

Reliance Jio’র ২,৫৯৯ টাকার প্রিপেড প্ল্যান

এই প্ল্যানটির বৈধতা পুরো একবছর। এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহক বছরের ৩৬৫ দিন প্রত্যহ ২ জিবি ডেটা খরচ করতে পারবেন। এর সাথে মিলবে বাড়তি ১০ জিবি হাই স্পিড ডেটা। অর্থাৎ এই রিচার্জ প্ল্যান গ্রাহককে মোট ৭৪০ জিবি ডেটা প্রদান করবে।

ডেটা অফার ছাড়া এই প্ল্যান রিচার্জ করলে জিও থেকে জিও আনলিমিটেড ভয়েস কলিং, নন-জিও নম্বরে কলিংয়ের জন্য ১২,০০০ এফইউপি মিনিট এবং দৈনিক ১০০টি লোকাল বা ন্যাশনাল এসএমএস প্রেরণের সুবিধা মিলবে। সাথে পাওয়া যাবে ১ বছরের ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন এবং বিনামূল্যে জিও’র সমস্ত অ্যাপগুলির কন্টেন্ট অ্যাক্সেসের ছাড়পত্র।