জিও গ্রাহকদের জন্য বড় সুখবর, দ্বিগুন সুবিধার ঘোষণা কোম্পানির

টেলিকম কোম্পানি রিলায়েন্স জিওর নাম শুনলেই আমাদের অফারের কথা মনে পড়ে। তবে ডিসেম্বরে কোম্পানি তাদের প্ল্যানে অনেক বদল এনেছে। এরপর আমরা জিও কে অনেক নতুন প্ল্যানের পাশাপাশি পুরোনো প্ল্যানগুলিকেও বদলাতে দেখেছি। এই বদলগুলির মধ্যে 4G ডেটা ভাউচার প্যাকগুলি ও প্যাকগুলি ও আছে। এই প্যাকগুলির মধ্যে আছে ১১ টাকার, ২১ টাকার, ৫১ টাকার, ১০১ টাকার ও ২৫১ টাকার প্ল্যান। এরমধ্যে ২৫১ টাকার প্ল্যানটি বাদে আর সমস্ত প্ল্যানে এখন দ্বিগুন ডেটা ও জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ফ্রি মিনিট দেওয়া হবে।

Reliance Jio তাদের 4G ডেটা ভাউচার বদল করেছে :

এখন থেকে ১১ টাকার প্ল্যানে গ্রাহকরা ৮০০ এমবি ডেটা পাবে। সাথে ৭৫ নন-জিও মিনিট ও দেওয়া হবে। আবার ২১ টাকার প্ল্যানে জিও ২ জিবি ডেটার সাথে ২০০ মিনিট জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য অফার করবে। ৫১ টাকার প্ল্যানে গ্রাহকরা পাবে ৬জিবি ডেটার সাথে ৫০০ জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ফ্রি মিনিট। এছাড়াও ১০১ টাকার প্ল্যানে ১২ জিবি ডেটা ও ১,০০০ নন জিও মিনিট অফার করা হচ্ছে। এই প্ল্যানগুলির বৈধতা বর্তমান প্ল্যানের বৈধতার সমান।

এর আগে ১১ টাকার প্ল্যানে ৪০০ এমবি ডেটা দেওয়া হতো। ১ জিবি ডেটা পাওয়া যেত ২১ টাকার প্ল্যানে। ৫১ টাকার প্ল্যানে ৩ জিবি ডেটা এবং ১০১ টাকার প্ল্যানে ৬ জিবি ডেটা দেওয়া হত। যদিও কোনো কলের বেনিফিট পাওয়া যেত না।

২৫১ টাকার প্ল্যানে কোনো বদল হয়নি :

কোম্পানি অন্যান্য ডেটা ভাউচার প্যাকগুলিতে বদল আনলেও ২৫১ টাকার প্ল্যানে কোনো বদল আনেনি। এটি কোম্পানির সবচেয়ে বড়ো ডেটা ভাউচার প্যাক। যেখানে গ্রাহকদের রোজ ২ জিবি ডেটা দেওয়া হতো। এখনও এখানে একই সুবিধা পাওয়া যাবে। এই প্ল্যানের বৈধতা ৫১ দিন। এই প্ল্যানে কোনো কলের সুবিধা পাওয়া যাবেনা। কোম্পানি এই প্ল্যানটি তাদের জন্য এনেছিল যারা বেশি ডেটা ব্যবহার করে।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।