রিলায়েন্স জিও গ্রাহকদের জন্য সুখবর, ঘরে বসেই দেখুন ফার্স্ট ডে ফার্স্ট শো

reliance-jio-offering-first-day-first-show-with-disney-plus-hotstar-all-you-need-to-know

আমাদের মধ্যে অনেকে আছেন যারা কোনো সিনেমা রিলিজ হওয়ার প্রথম দিনেই হলে গিয়ে প্রথম শো তে সিনেমাটি দেখে নেন। তবে করোনা আবহে এখন সমস্ত সিনেমা হল বন্ধ। এই পরিস্থিতিতে হয় কিছু সিনেমার রিলিজ ডেট পিছিয়ে দেওয়া হয়েছে এবং না হলে কিছু সিনেমা অনলাইন প্ল্যাটফর্মে রিলিজ করা হচ্ছে। তবে অনলাইন প্ল্যাটফর্মে যে সমস্ত সিনেমা আসছে তার জন্য আপনাকে ওই প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নিতে হবে। তবে আপনি যদি জিও গ্রাহক হন তাহলে আপনি বিনামূল্যে ফার্স্ট ডে ফার্স্ট শো এর আনন্দ নিতে পারবেন। Disney+ Hotstar এর সাথে হাত মিলিয়ে এই বিশেষ পরিষেবা Reliance Jio তাদের গ্রাহকদের জন্য এনেছে।

জিও গ্রাহকরা বাড়িতে বসেই ফার্স্ট ডে ফার্স্ট শো দেখবে:

Reliance Jio -র তরফে জানানো হয়েছে, তাদের গ্রাহকরা ডিজনি প্লাস হটস্টারে রিলিজ হওয়া সিনেমাগুলি বিনামূল্যে সবার প্রথমে দেখতে পাবে। এরজন্য গ্রাহকদের ৪০১ টাকার বা ২,৫৯৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান বেছে নিতে হবে। আপাতত ৭ টি সিনেমার কথা জানানো হয়েছে। এরমধ্যে কদিন আগে মুক্তিপ্রাপ্ত সুশান্ত সিং রাজপুত অভিনীত সিনেমা ‘দিল বেচারা’ ও হাসির সিনেমা লুটকেস অন্তর্ভুক্ত ছিল। এছাড়াও যে যে সিনেমা আগেভাগে দেখা যাবে সেগুলি হল Laxmmi Bomb, Bhuj: The Pride of India, Sadak 2, Khuda Hafiz, Big Bull ।

রিলায়েন্স জিও ৪০১ টাকার প্ল্যান :

রিলায়েন্স জিওর ৪০১ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানে মোট ৯০ জিবি ডেটা পাওয়া যাবে। অর্থাৎ রোজ ৩ জিবি ডেটা সহ ৬ জিবি ডেটা এক্সট্রা পাওয়া যাবে। এই প্ল্যানে জিও থেকে জিও আনলিমিটেড কল ও জিও থেকে অন্য নেটওয়ার্কে ১,০০০ মিনিট পাওয়া যায়। এরসাথে প্রতিদিন ১০০ এসএমএস অফার করা হবে। আবার ১ বছরের জন্য Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন বিনামূল্যে অফার করা হবে।

রিলায়েন্স জিও ২,৫৯৯ টাকার প্ল্যান :

রিলায়েন্স জিওর এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন। এই প্ল্যানে মোট ৭৪০ জিবি ডেটা দেওয়া হবে। এই প্ল্যানে প্রতিদিন ২ জিবি ডেটা দেওয়া হবে, সাথে ১০ জিবি ডেটা অতিরিক্ত পাওয়া যাবে। এখানে জিও থেকে জিও এবং জিও থেকে জিও ল্যান্ডলাইনে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যায়। আবার জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১২,০০০ মিনিট পাওয়া যাবে। এই প্ল্যানে প্রতিদিন ১০০ এসএমএস পাওয়া যাবে। আবার ১ বছরের জন্য Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন বিনামূল্যে অফার করা হবে।