Reliance Jio-র নতুন অফার, Disney+ Hotstar সাবস্ক্রিপশন প্ল্যানে বিনামূল্যে ১০ জিবি পর্যন্ত ডেটা

Reliance Jio-র এই প্ল্যানগুলি দিচ্ছে Disney+ Hotstar সাবস্ক্রিপশন এবং ১০ জিবি অতিরিক্ত ডেটা

reliance-jio-offering-free-10gb-data-with-disney-plus-hotstar-plans

সপ্তাহ দুয়েক আগেই, জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম Disney+Hotstar (ডিজনি+হটস্টার) নিজের সাবস্ক্রিপশন প্ল্যানগুলিতে বদল এনেছে। যারপর নিজেদের রিচার্জ প্ল্যান সংশোধন (যেসব প্ল্যানে এই সাবস্ক্রিপশন পাওয়া যেত) করতে বাধ্য হয়েছে ভারতীয় টেলিকম অপারেটরগুলি। সেক্ষেত্রে Disney+Hotstar সাবস্ক্রিপশন সহ চারটি নতুন রিচার্জ প্ল্যান (দাম ৪৯৯ টাকা, ৬৬৬ টাকা, ৮৮৮ টাকা এবং ২,৫৯৯ টাকা) আনার পর, দেশের শীর্ষস্থানীয় টেলকো Reliance Jio (রিলায়েন্স জিও) এখন এই এগুলিতে অতিরিক্ত ডেটা সুবিধা যোগ করেছে। ফলে বর্তমানে সংস্থার এই প্ল্যানগুলি রিচার্জ করলে বেসিক সুবিধা এবং Disney+Hotstar এর অ্যাক্সেস তো মিলবেই, পাশাপাশি কোনো খরচ ছাড়া পাওয়া যাবে অতিরিক্ত ১০ জিবি পর্যন্ত ডেটা। এদিকে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে IPL 2021 (ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ ২০২১) ; তাই যে সমস্ত ক্রীড়াপ্রেমী মোবাইল থেকে খেলা দেখতে চান, তারা Jio গ্রাহক হলে এই প্ল্যানগুলির সুবিধা চুটিয়ে উপভোগ করতে পারবেন।

এই Jio প্ল্যানগুলি দিচ্ছে Disney+Hotstar সাবস্ক্রিপশন এবং অতিরিক্ত ডেটা

রিলায়েন্স জিও হালফিলে ৪৯৯ টাকা, ৬৬৬ টাকা, ৮৮৮ টাকা এবং ২,৫৯৯ টাকা মূল্যের যে চারটি প্ল্যান এনেছে, সেগুলি ডিজনি+হটস্টারের এক বছরের মোবাইল সাবস্ক্রিপশন বিনামূল্যে উপভোগ করার সুযোগ দেয়। এই প্ল্যানগুলির মেয়াদ যথাক্রমে ২৮ দিন, ৫৬ দিন, ৮৪ দিন এবং ৩৬৫ দিন। এর মধ্যে ৪৯৯ টাকার প্ল্যানটি প্রতিদিন ৩ জিবি ডেটা এবং অন্যান্য তিনটি প্ল্যান প্রতিদিন ২ জিবি ডেটা সরবরাহ করে। তাছাড়া প্রতিটি প্ল্যানেই মেলে আনলিমিটেড ভয়েস কল এবং রোজ ১০০টি এসএমএসের সুবিধা।

এখন, Reliance Jio এই প্ল্যানগুলি আপডেট করে অতিরিক্ত ডেটা অফার করবে বলে জানিয়েছে। সেক্ষেত্রে জানিয়ে রাখি, ৪৯৯ টাকার মাসিক প্ল্যানটি রিচার্জ করলে অতিরিক্ত ৬ জিবি ডেটা বিনামূল্যে পাওয়া যাবে। একইভাবে ৮৮৮ টাকা এবং ২,৫৯৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে ৫ জিবি ও ১০ জিবি ডেটা। পাঠকরা মনে রাখবেন, ৬৬৬ টাকার প্ল্যানে কোনো অতিরিক্ত ডেটা মিলবে না।

প্রসঙ্গত, এই চারটি সাধারণ প্ল্যানের সাথে জিও ৫৪৯ টাকার একটি ডেটা প্ল্যানও অফার করে, যা ৫৬ দিনের মেয়াদে প্রতিদিন ১.৫ জিবি ডেটা ব্যবহার করতে দেয়। এর পাশাপাশি এক বছরের ডিজনি+হটস্টার সাবস্ক্রিপশন পাওয়া যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.