সুখবর! ভ্যালিডিটি শেষ হলেও ইনকামিং কলের সুবিধা পাবে রিলায়েন্স জিও গ্রাহকরা

রিলায়েন্স জিও তাদের গ্রাহকদের জন্য সুখবর দিল। এয়ারটেল ও ভোডাফোন আইডিয়ার পর Reliance Jio ও তাদের গ্রাহকদের ভ্যালিডিটি বাড়িয়ে দিল। অর্থাৎ যদি আপনার রিচার্জের ভ্যালিডিটি শেষ হয়েও যায় তাহলে ইনকামিং কল আসতে শুরু করবে। জিও এই সিদ্ধান্ত নিয়েছে কারণ লকডাউনের মধ্যে যাতে গ্রাহকরা সবার সাথে যুক্ত থাকতে পারে।

কোম্পানির তরফে পরিষ্কার বলা হয়েছে এই সুবিধা কম আয়ের গ্রাহক ছাড়াও সেইসব গ্রাহকদের জন্য উপলব্ধ যাদের রিচার্জ শেষ হয়ে গেছে এবং তারা রিচার্জ করতে পারছেনা। এরআগে জিও ১৭ এপ্রিল পর্যন্ত তাদের জিওফোন গ্রাহকদের ভ্যালিডিটি বাড়িয়েছিল। এরসাথে ১০০ মিনিট কলের জন্য ও ১০০ এসএমএস দিয়েছিল।

২০ এপ্রিল থেকে খুলবে রিচার্জ আউটলেট :

রিলায়েন্স জিওর তরফে জানানো হয়েছে আগামী ২০ এপ্রিল থেকে সমস্ত রিচার্জ আউটলেট খুলে যাবে। এছাড়াও গ্রাহকরা MyJio অ্যাপ বা Jio.com থেকে ২৪ ঘন্টা রিচার্জ করতে পারবে। এছাড়াও এটিএম থেকেও জিও রিচার্জ করা যাবে বলে জানানো হয়েছে।

ভোডাফোন আইডিয়া ও এয়ারটেল ভ্যালিডিটি ৩ মে পর্যন্ত বাড়িয়েছে :

বেসরকারি টেলিকম কোম্পানি ভোডাফোন আইডিয়া ও এয়ারটেল তাদের প্রিপেড গ্রাহকদের ভ্যালিডিটি ৩ মে পর্যন্ত বাড়িয়ে দিয়েছে। ভোডাফোন আইডিয়ার তরফে বলা হয়েছে যেসমস্ত ফিচার ফোন ইউজার কম রিচার্জ করে, অর্থাৎ যাদের আয় কম সেইসমস্ত প্রিপেড গ্রাহকদের ভ্যালিডিটি ৩ মে পর্যন্ত বাড়িয়ে দেওয়া হবে। যাতে লকডাউনের সময় লোকেদের বাইরে না বার হতে হয় এবং তারা ইনকামিং কলের সুবিধা পায়। প্রায় একইধরনের ঘোষণা এয়ারটেল এর তরফেও করা হয়েছে। এয়ারটেল এর তরফে বলা হয়েছে যে সব ফিচার ফোন প্রিপেড গ্রাহকের আয় কম তাদের ভ্যালিডিটি শেষ হলেও ৩ মে পর্যন্ত ইনকামিং কলের সুবিধা উপলব্ধ থাকবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।