আরো একবছর ফ্রি জিও প্রাইম মেম্বারশিপ, তবে এই গ্রাহকরা পাবেন না

2016 সালে ভারতীয় টেলিকম মার্কেটে প্রবেশ করে রিলায়েন্স জিও। মাত্র 1 বছরে জিও-র ডেটাগিরিতে R-Com, Tata Docomo, Aircel, Telenor এর মতো কোম্পানিকে মার্কেট ছেড়ে চলে যেতে হয়। এই কোম্পানিগুলো ছাড়াও এয়ারটেল, ভোডাফোনের মতো কোম্পানিগুলো জিও-র সামনে মুখ থুবড়ে পড়ে। জিও আসার কারণে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে Vodafone India এবং Idea Cellular হাত মেলাতে বাধ্য হয়েছে। জিও-র এই সফলতার পিছনে কম দামে গ্রাহকদেরকে আনলিমিটেড ডেটা ও ভয়েস কল প্রদানই একমাত্র কারণ।

আমরা জানি জিও প্রিপেড বা পোস্টপেড কানেকশন নেওয়ার সময় একবছরের প্রাইম মেম্বারশিপ নিতে হয় । এরজন্য গ্রাহকদেরকে 99 টাকা রিচার্জ করতে হয়। প্রাইম মেম্বার হওয়ার কারণে গ্রাহকরা একবছরের জন্য Jio TV, Jio Saavan Music, Jio Money Jio Cinema এর মতো অ্যাপ ব্যবহার করতে পারে। এছাড়াও প্রাইম মেম্বাররা যেকোনো রিচার্জ অধিক ডেটা ও ভয়েস কলের সুযোগ পায়। গতবছর জিও তাদের সমস্ত গ্রাহকদেরকে বিনামূল্যে প্রাইম মেম্বারশিপ রিনিউ করে দিয়েছিলো। এই বছরও জিও ঘোষণা করেছে প্রাইম মেম্বার হওয়ার জন্য কোনো রিচার্জ করার প্রয়োজন নেই। অর্থাৎ প্রাইম মেম্বারশিপের জন্য 99 টাকা দিয়ে অ্যানুয়াল চার্জ দিতে হবে না।

আপনাকে জানিয়ে রাখি বিনামূল্যে প্রাইম মেম্বারশিপ অফারটি প্রিপেড ও পোস্টপেড উভয় গ্রাহকদের জন্য বৈধ। তবে আপনি যদি আগে রিলায়েন্স জিও প্রাইম মেম্বার ছিলেন কিন্তু এরপর অন্য নেটওয়ার্কে যুক্ত হোন এবং পরবর্তীতে আবার জিওতে ফিরে আসেন তবে আপনাকে 99 টাকা রিচার্জ করতে হবে। আপনি আপনার মাই জিও অ্যাকাউন্টে বিস্তারিত দেখতে পারেন। দেখবেন সেখানে প্রাইম মেম্বারশিপ 2020 পর্যন্ত বাড়ানো হয়েছে।

পড়ুন : মাত্র 56 টাকায় প্রতিদিন 1.5 জিবি ডেটা দিচ্ছে এই কোম্পানি

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের শেয়ারচ্যাট প্রোফাইলে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

Last Updated on