রিলায়েন্স জিও ফিরিয়ে আনলো পুরানো সুবিধা, রিচার্জ শেষ হওয়ার পরও একদিন করা যাবে কল

কয়েকদিন আগেই আমরা আপনাদেরকে জানিয়েছিলাম যে জিও তাদের ২৫১ টাকার প্ল্যানের সুবিধা কমিয়ে দিয়েছে। আগে যেখানে এই প্ল্যানে মোট ১০২ জিবি ডেটা পাওয়া যেত, এখন তা কমিয়ে মোট ৫০ জিবি করা হয়েছে। তবে এরসাথে একটি নতুন সুবিধা ও এনেছে Reliance Jio । OnlyTech এর রিপোর্ট অনুযায়ী, এবার থেকে জিও প্রিপেড গ্রাহকরা প্ল্যান শেষ হওয়ার পর ও জিও থেকে জিও আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবে।

যদিও এই সুবিধা কেবল ১ দিনের জন্য উপলব্ধ। কোনো প্ল্যান যেদিন শেষ হবে তার পর একদিন জিও থেকে জিও আনলিমিটেড কল করার সুযোগ পাবে গ্রাহকরা। আসলে কোম্পানি সেই সমস্ত গ্রাহককে কিছুটা হলেও স্বস্তি দিতে চেয়েছে, যারা প্ল্যান শেষ হওয়ার সাথে সাথে রিচার্জ করতে পারেনা। এতদিন প্ল্যান শেষ হলে কেবল ইনকামিং কলের সুবিধা পাওয়া যেত। তবে এখন থেকে একদিন কেবল জিও নম্বরে কল করা যাবে।

যদিও জিওর তরফে এই ব্যাপারে কিছু জানানো হয়নি। তবে এই সুবিধা অনেকেই পেতে শুরু করেছে বলে জানিয়েছে অনলিটেক। প্রসঙ্গত আগে জিও প্ল্যান শেষ হওয়ার পর ৭ দিন পর্যন্ত জিও থেকে জিও কল করার সুবিধা পাওয়া যেত। যদিও গত অক্টোবর মাস থেকে তা বন্ধ করে দেওয়া হয়। তবে আবার এই সুবিধা ফিরিয়ে আনা হয়েছে।যদিও তা কেবল একদিনের জন্য পাওয়া যাবে।

একবছরের নতুন প্ল্যান এনেছে জিও :

রিলায়েন্স জিও সম্প্রতি ২,৩৯৯ টাকার প্ল্যান এনেছে। এই প্ল্যানে ৩৬৫ দিন ভ্যালিডিটি অফার করছে জিও। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ২ জিবি ডেটা পাবে। অর্থাৎ মোট ৭৩০ জিবি ডেটা পাওয়া যাবে। এরসাথে রোজ মিলবে ১০০ এসএমএস। আবার এখানে জিও থেকে জিও আনলিমিটেড কল ও জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১২,০০০ মিনিট পাওয়া যাবে।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।