৩০০ জিবি পর্যন্ত ডেটা সহ আনলিমিটেড কল, Reliance Jio-র এই তিনটি প্ল্যান সম্পর্কে এক্ষুনি জানুন

reliance-jio-offering-up-to-300gb-data-unlimited-call-ott-subscriptions-on-these-postpaid-plans

ভারতের বৃহত্তম টেলিকম কোম্পানি Reliance Jio প্রিপেড প্ল্যানের পাশাপাশি দুর্দান্ত সব পোস্টপেড প্ল্যান নিয়েও এখন হাজির হয়েছে। গ্রাহকদের কে আকর্ষণ করতে এই সব প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা তো আছেই, পাশাপাশি ডেটা, এসএমএস এবং বিভিন্ন OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন অফার করা হয়। আজ আমরা এই প্রতিবেদনে জিও-র ৬টি পোস্টপেড প্ল্যানের মধ্যে সেরা ৩টি প্ল্যান সম্পর্কে আপনাদেরকে জানাবো।

রিলায়েন্স জিও-র ৩৯৯ টাকার পোস্টপেড প্ল্যান

৩৯৯ টাকার মাসিক প্ল্যানে দৈনিক ডেটার বদলে মোট ৭৫ জিবি ডেটা দেওয়া হয়। এই ডেটা শেষ হলে জিবি প্রতি ১০ টাকা চার্জ করা হয়। তবে যেসব গ্রাহকের কাছে ৭৫ জিবি ডেটাও অনেক বেশি, তারা অবশিষ্ট ডেটা পরেও মাসেও ব্যবহার করতে পারেন। কারণে এই প্ল্যানে ২০০ জিবি পর্যন্ত ডেটা রোলওভারের সুবিধা আছে। এছাড়াও এই প্ল্যানের অন্যান্য বেনিফিটের মধ্যে পাওয়া যাবে, আনলিমিটেড ভয়েস কলিং, রোজ ১০০ এসএমএস, নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও বা ডিজনি প্লাস হটস্টারের ভিআইপি সাবস্ক্রিপশন ও জিও অ্যাপের অ্যাক্সেস।

রিলায়েন্স জিও-র ৭৯৯ টাকার পোস্টপেড প্ল্যান

৭৯৯ টাকার প্ল্যানে আগের প্ল্যানের তুলনায় দ্বিগুন ডেটা পাওয়া যাবে। অর্থাৎ এখানে ১৫০ জিবি ডেটা ব্যবহারের সুবিধা পাবে গ্রাহকরা। এখানেও ২০০ জিবি ডেটা রোলওভারের ফায়দা মিলবে। তবে এই প্ল্যানের সবচেয়ে আকর্ষণীয় দিক হল, গ্রাহকরা এই প্ল্যানের সাথে ২টি অতিরিক্ত সিম পাবে। এছাড়া ৭৯৯ টাকার প্ল্যানটিতে ৩৯৯ টাকার প্ল্যানের সমস্ত বেনিফিটই বর্তমান।

রিলায়েন্স জিও-র ১,৪৯৯ টাকার পোস্টপেড প্ল্যান

অন্য দুটি পোস্টপেড প্ল্যানের মত, জিওর এই প্ল্যানেও আনলিমিটেড ভয়েস কল, নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও বা ডিজনি প্লাস হটস্টারের ভিআইপি সাবস্ক্রিপশন পাওয়া যাবে। তবে অতিরিক্ত হিসাবে মোট ৩০০ জিবি ডেটা অফার করা হবে। যেখানে ৫০০ জিবি পর্যন্ত ডেটা রোলওভারের সুবিধা উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।