Reliance Jio গ্রাহক হলে অবশ্যই পড়ুন, লকডাউনে পাবেন এই চারটি বিশেষ সুবিধা

reliance jio

খুব কম দিনে দেশের বৃহত্তম টেলিকম কোম্পানিতে পরিণত হয়েছে Reliance Jio । কোম্পানির পাশে যে ট্যাগলাইন সবসময় ব্যবহার হয় তা হল ‘অফার’। লকডাউনের সময় ও কোম্পানি তাদের গ্রাহকদের জন্য বিশেষ কয়েকটি অফার এনেছে। এই অফারগুলো বেশিরভাগই ডেটা ব্যবহারকারীদের জন্য আনা হয়েছে। কারণ লকডাউনের কারণে এখন বাড়িতে বসে কাজের পরিমান বেড়েছে। এছাড়াও কোম্পানি ভ্যালিডিটি ও অফার করছে। আসুন জেনে নিন লকডাউন পরিস্থিতিতে রিলায়েন্স জিও কি কি অফার ঘোষণা করেছে।

জিও ফোন গ্রাহকদের জন্য অফার :

লকডাউনের সময় রিলায়েন্স জিও ও তাদের গ্রাহকদের জন্য বিশেষ অফার নিয়ে এসেছে। এই অফার কোম্পানি জিও ফোন গ্রাহকদের জন্য এনেছে। এই অফারে JioPhone গ্রাহকরা আগামী ১৭ এপ্রিল পর্যন্ত ১০০ মিনিট কল করার জন্য এবং ১০০ এসএমএস পাবে। এছাড়াও জিওফোন গ্রাহকরা রিচার্জের ভ্যালিডিটি শেষ হয়ে গেলেও ১৭ এপ্রিল পর্যন্ত ইনকামিং কলের সুবিধা পাবে।

এটিএম থেকে রিচার্জ :

রিলায়েন্স জিও গ্রাহকদের বিশেষ সুবিধা দেওয়ার জন্য ৯ টি ব্যাংকের সাথে হাত মিলিয়েছে। এর ফলে আপনি আপনার প্রিপেড জিও নম্বর আলাদা আলাদা ব্যাংকের ৯০ হাজার ATM থেকে রিচার্জ করতে পারবেন। রিলায়েন্স জিওর এই পরিষেবা স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া, এক্সিস ব্যাংক, আইসিআইসিআই ব্যাংক, এইচডিএফসি ব্যাংক, সিটি ব্যাংক, ডিসিবি ব্যাংক, এএফএফ ব্যাংক এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের এটিএমে উপলব্ধ। কোম্পানির তরফে জানানো হয়েছে, মোবাইল রিচার্জ করতে গ্রাহকদের এটিএম মেনুতে রিচার্জের বিকল্পটি নির্বাচন করতে হবে এবং মোবাইল নম্বর এবং এটিএম পিন এন্টার করতে হবে। তারপরে রিচার্জের পরিমাণ (কত টাকা) লিখতে হবে। রিচার্জ হয়ে গেলে ব্যাংক অ্যাকাউন্ট থেকে স্বয়ংক্রিয়ভাবে টাকা কেটে নেওয়া হবে এবং এটিএম স্ক্রিনে রিচার্জের মেসেজ দেখা যাবে।

জিও ফাইবার গ্রাহকদের ডাবল ডেটা :

রিলায়েন্স জিও এই লকডাউনের সময় তাদের JioFiber গ্রাহকদের জন্য ও অফার এনেছে। এই অফারে জিও ফাইবার গ্রাহকরা দ্বিগুন ডেটা পাবে। জিও ফাইবারের এই অফারে ৫০০ জিবি পর্যন্ত অতিরিক্ত ডেটা পাওয়া যাবে।

4G ডেটা প্যাকে দ্বিগুন সুবিধা :

বাড়িতে কাজ করার জন্য জিও প্রিপেড গ্রাহকদের ডেটা প্ল্যানের সুবিধা বাড়িয়ে দিয়েছে। রিলায়েন্স জিও তাদের ডেটা ভাউচার প্যাকে এখন গ্রাহকদের ডাবল ডেটা এবং নন-জিও মিনিট অফার করছে। এখন থেকে ১১ টাকার প্ল্যানে গ্রাহকরা ৮০০ এমবি ডেটা পাবে। সাথে ৭৫ নন-জিও মিনিট ও দেওয়া হবে। আবার ২১ টাকার প্ল্যানে জিও ২ জিবি ডেটার সাথে ২০০ মিনিট জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য অফার করবে। ৫১ টাকার প্ল্যানে গ্রাহকরা পাবে ৬জিবি ডেটার সাথে ৫০০ জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ফ্রি মিনিট। এছাড়াও ১০১ টাকার প্ল্যানে ১২ জিবি ডেটা ও ১,০০০ নন জিও মিনিট অফার করা হচ্ছে। এই প্ল্যানগুলির বৈধতা বর্তমান প্ল্যানের বৈধতার সমান।