লকডাউনে বেশি ডেটা প্রয়োজন, Reliance Jio-র প্রতিদিন ২ জিবি ও ৩ জিবি ডেটা প্ল্যানগুলি দেখে নিন

প্রিপেড গ্রাহকদের জন্য দুর্দান্ত কিছু প্ল্যান নিয়ে এসেছে রিলায়েন্স জিও (Reliance Jio)। কোম্পানি এই মুহূর্তে গ্রাহকদের ১.৫ জিবি, ২ জিবি ও ৩ জিবি ডেটা অফার করে। পাশাপাশি কোম্পানি শর্ট টার্ম ও লং টার্ম ভ্যালিডিটি প্ল্যান ও নিয়ে এসেছে। এছাড়াও কোম্পানি বিভিন্ন ডেটা প্ল্যান ও অফার করে। আজ আমরা এই পোস্টে রিলায়েন্স জিও-র রোজ ২ জিবি ও ৩ জিবি ডেটা প্ল্যান সম্পর্কে বলবো। এই সময় লকডাউনে অনেকেই ওয়ার্ক ফ্রম হোম করছে। ফলে বেশি ডেটার প্রয়োজন হচ্ছে। তাই এই প্ল্যানগুলির এখন খুব কার্যকরী।

রিলায়েন্স জিও ২৪৯ টাকার প্ল্যান :

রিলায়েন্স জিও-র ২ জিবি ডেটা প্ল্যানে সবচেয়ে কমদামি প্ল্যান হল এটি। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১,০০০ মিনিট পাওয়া যাবে। আবার প্রতিদিন ২ জিবি ডেটা ও ১০০ এসএমএস দেওয়া হবে। অর্থাৎ এখানে গ্রাহকরা মোট ৫৬ জিবি ডেটা পাবে।

রিলায়েন্স জিও ৪৪৪ টাকার প্ল্যান :

রিলায়েন্স জিও-র ৪৪৪ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন। এখানে গ্রাহকরা রোজ ২ জিবি ইন্টারনেট পায়।  এরসাথে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ২,০০০ মিনিট দেওয়া হয়। অর্থাৎ এখানে গ্রাহকরা মোট ১১২ জিবি ডেটা পাবে।

রিলায়েন্স জিও ৫৯৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। এখানে জিও থেকে জিও আনলিমিটেড কলের সুযোগ আছে। অন্য নেটওয়ার্কে কল করার জন্য ৩,০০০ মিনিট পাওয়া যাবে। এখানে প্রতিদিন ১.৫ জিবির বদলে ২ জিবি ডেটা দেওয়া হবে। এছাড়াও রোজ মিলবে ১০০ এসএমএস।

রিলায়েন্স জিও ৩৪৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানে রোজ ৩ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাবেন গ্রাহকরা। এরসাথে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১,০০০ মিনিট দেওয়া হবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।