৪ জনের মোবাইল খরচ ৯৯৯ টাকা, Reliance Jio-এর সেরা প্ল্যান দেখে নিন

reliance-jio-postpaid-plan-rs-999-rs-1499-benefits-unlimited-call-data-with-family-member
Reliance Jio-র ফ্যামিলি পোস্টপেইড প্ল্যান দেখে নিন

টেলিকম কোম্পানিগুলি এখনকার দিনে সস্তায় প্রিপেইড প্ল্যানের পাশাপাশি পোস্টপেইড প্ল্যানও অফার করে থাকে। ফলে মোবাইল রিচার্জের খরচ বর্তমান দিনে চার-পাঁচ বছর আগের মত অত ব্যয়বহুল নয়। কিন্তু নিজের সাথে যখন পুরো পরিবারের মোবাইল রিচার্জ করতে হয় তখন খরচের পরিমান অনেকটাই বেড়ে যায়। তাই টেলিকম সংস্থা Reliance Jio তাদের গ্রাহকদের জন্য Jio Postpaid Plus Service নামক একটি দুর্দান্ত বিকল্পকে উপলব্ধ করেছে। জিও তাদের মোট ৫টি পোস্টপেইড প্ল্যানেই গ্রাহকদের, দৈনিক এসএমএস, আনলিমিটেড ভয়েস কল, ডেটা রোলওভার, যাবতীয় জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন দিয়ে থাকে। তবে আজ আমরা আপনাদের শুধুমাত্র ৯৯৯ টাকা এবং ১,৪৯৯ টাকার জিও পোস্টপেইড প্ল্যানের বেনিফিটগুলি বিস্তারে জানাবো। যার মধ্যে জিও-এর ৯৯৯ টাকার ফ্যামিলি প্যাকটি একসাথে ৪ জন ব্যবহার করা যাবে। তাহলে চলুন এই দুটি পোস্টপেইড প্ল্যানে কী কী সুবিধা দেওয়া হচ্ছে জেনে নেওয়া যাক।

Reliance Jio-এর ৯৯৯ টাকার পোস্টপেইড প্ল্যান

জিও-এর ৯৯৯ টাকার প্ল্যানের বৈধতা বিল সাইকেল অনুযায়ী পুরো ১ মাসের। এই প্ল্যানের অধীনে গ্রাহকদের মোট ২০০ জিবি হাই-স্পিড ডেটা অফার করা হয় এবং মোট ৫০০ জিবি ডেটা রোলওভারের সুবিধা প্রদান করা হয়। সাথে প্রতিদিনের ১০০টি এসএমএস এবং যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধাও পাওয়া যায়। এছাড়া, নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম, ডিজনি + হটস্টারের সাবস্ক্রিপশন এবং যাবতীয় জিও অ্যাপ অর্থাৎ জিও টিভি, জিও নিউজ, জিও সিকিউরিটি এবং জিও ক্লাউডের মেম্বারশিপ পাওয়া যাবে সম্পূর্ণ বিনামূল্যে।

তবে এই রিচার্জ প্ল্যানটির বিশেষত্ব হলো, এই ফ্যামিলি প্যাকে থাকা যাবতীয় সুযোগ-সুবিধার লাভ ওঠানোর পাশাপাশি আপনারা ৩টি জিও সিম পেয়ে যাবেন পরিবারের সদস্যদের জন্য। অর্থাৎ, মাত্র ৯৯৯ টাকায় পরিবারের ৪ জন প্ল্যানটি ব্যবহার করতে পারবেন।

Reliance Jio-এর ১,৪৯৯ টাকার পোস্টপেইড প্ল্যান

জিও-এর ১,৪৯৯ টাকার পোস্টপেইড প্ল্যানের মেয়াদ বিল সাইকেল অনুযায়ী পুরো ১ মাসের। এই প্ল্যানের অধীনে গ্রাহকদের সময়সীমা পর্যন্ত মোট ৩০০ জিবি হাই-স্পিড ডেটা অফার করা হবে। আর ধার্য ডেটা লিমিট শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড বেশখানিকটা কমে যাবে এবং তখন আপনাদের ১০টাকা/জিবি হিসাবে ডেটা কিনতে হবে। পূর্ববর্তী প্ল্যানের ন্যায় এটিতেও ৫০০ জিবি ডেটা রোলওভারের সুবিধা প্রদান করা হবে। সাথে দৈনিক ১০০টি এসএমএস এবং যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল করার লাভ ওঠাতে পারবেন জিও ইউজাররা।

এছাড়া অতিরিক্ত বেনিফিট হিসাবে, নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম, ডিজনি + হটস্টারের মতো ওটিটি প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়ার পাশাপাশি, এই পোস্টপেইড প্ল্যানে জিও টিভি, জিও নিউজ, জিও সিকিউরিটি এবং জিও ক্লাউডের মতো একাধিক জিও অ্যাপকেও নিখরচায় অ্যাক্সেস করা যাবে। তবে যেহেতু এটি ফ্যামিলি প্ল্যানের আওতায় পরে না তাই কোনো অতিরিক্ত সিম কার্ড দেওয়া হবে না।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।