Reliance Jio গ্রাহকদের জন্য সুখবর, ১১ টাকার প্ল্যানে পাবেন বেশি ইন্টারনেট ডেটা

reliance-jio-revised-rs-11-data-vouchar-pack-offering-1gb-data

ভারতের বৃহত্তম টেলিকম কোম্পানি Reliance Jio তাদের আনলিমিটেড প্রিপেড প্ল্যানগুলির সাথে ডেটা ভাউচার প্যাক অফার করে থাকে। এই প্যাকগুলি অতিরিক্ত ইন্টারনেট ব্যবহারের সুবিধা দেয়। রিলায়েন্স জিও গ্রাহকদের জন্য একাধিক ডেটা ভাউচার প্যাক এনেছে, যেগুলি হল -১১ টাকা, ২১ টাকা, ৫১ টাকা ও ১০১ টাকার প্ল্যান। এরমধ্যে ১১ টাকার ডেটা ভাউচার প্যাকে এখন আগের থেকে বেশি ইন্টারনেট ডেটা পাওয়া যায়।

রিলায়েন্স জিও ১১ টাকার ডেটা ভাউচার প্যাক

রিলায়েন্স জিও-র ১১ টাকার প্যাকে আগে ৮০০ এমবি ডেটা পাওয়া যেত। তবে এখন থেকে এই প্যাকে ২০০ এমবি ডেটা অতিরিক্ত দেওয়া হবে। অর্থাৎ গ্রাহকরা মোট ১ জিবি ডেটা পাবে। এই প্যাকের ভ্যালিডিটি আপনার বর্তমানে ব্যবহৃত কোনো আনলিমিটেড প্রিপেড প্ল্যানের সমান।

রিলায়েন্স জিওর অন্যান্য ডেটা প্ল্যান

আগেই বলেছি রিলায়েন্স জিও ১১ টাকা ছাড়াও, ২১ টাকা, ৫১ টাকা ও ১০১ টাকার ডেটা ভাউচার প্যাক অফার করে থাকে। ২১ টাকার প্ল্যানে পাওয়া যায় ২ জিবি ইন্টারনেট ডেটা। ৬ জিবি ডেটা মিলবে ৫১ টাকার প্যাকে। আবার ১০১ টাকায় ১২ জিবি ডেটা ব্যবহারের সুযোগ থাকে।

জানিয়ে রাখি ভোডাফোন আইডিয়াও (Vi) ১১ টাকার ডেটা প্ল্যান নিয়ে এসেছে। এখানে ১ জিবি ডেটা পাওয়া যায়। তবে এই প্ল্যানের ভ্যালিডিটি ১ দিন।

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.