দাম বাড়লো Reliance Jio-র ২২২ টাকার প্ল্যানের, ২৫৫ টাকায় এখন পাবেন Hotstar সাবস্ক্রিপশন

reliance-jio-rs-222-disney-plus-hotstar-vip-plan-now-available-at-rs-255

Reliance Jio তাদের গ্রাহকদের জন্য টেলিকমসংক্রান্ত পরিষেবার পাশাপাশি বিনোদনের দিকেও খেয়াল রাখে। সেজন্য তারা সাধারণ ডেটা প্যাকের পাশাপাশি জুন মাসে ২২২ টাকায় Disney+ Hotstar VIP অ্যাড-অন প্যাকটি বাজারে এনেছিল। কিন্তু এবার এই বিশেষ প্যাকটির দাম ২২২ টাকা থেকে বাড়িয়ে ২৫৫ টাকা করা হল। রিলায়েন্স জিও তাদের এই ডিজনি প্লাস হটস্টার ভিআইপি প্ল্যানের দাম মোট ৩৩ টাকা দাম বৃদ্ধি করেছে।

MyJio অ্যাপে এই বর্ধিত দাম দেখা যাচ্ছে। যদিও কোম্পানির তরফে এখনও অফিসিয়ালি কিছু বলা হয়নি। জিও-র ২৫৫ টাকার এই প্রিপেড প্ল্যানে ১৫ জিবি হাই-স্পিড আনিলিমিটেড ডেটা পাওয়া যাবে, যা শেষ হলে ইন্টারনেট স্পিড কমে হবে ৬৪ কেবিপিএস। সাথে ১ বছরের জন্য পাওয়া যাবে Disney+ Hotstar এর VIP সাবস্ক্রিপশন।

Reliance Jio জুন মাসে তাদের বার্ষিক প্ল্যানের গ্রাহকদের জন্য এই ২২২ টাকার Disney+ Hotstar VIP অ্যাড-অন প্যাকটি এনেছিল। অর্থাৎ নতুন গ্রাহকরা সেইসময় এই প্যাক রিচার্জ করতে পারতো না। তবে গত মাসের শেষের দিকে প্ল্যানটিকে সমস্ত গ্রাহকদের জন্য উপলব্ধ করা হবে। যার পরেই প্ল্যানটির দাম বাড়ানো হল।

প্রসঙ্গত রিলায়েন্স জিও একাধিক প্ল্যানের সাথে Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন দেয়। এই প্ল্যানগুলির মধ্যে আছে ৪০১ টাকা ও ২,৫৯৯ টাকার প্রিপেড প্ল্যান, ৬১২ টাকা ও ১,২০৮ টাকার ডেটা ভাউচার প্যাক প্রভৃতি। শোনা যাচ্ছে শীঘ্রই জিও তাদের গ্রাহকদের ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশনের পাশাপাশি প্রিমিয়াম সাবস্ক্রিপশন দেবে।