ফোনেই দেখুন লাইভ আইপিএল ২০২০, Reliance Jio আনলো দুর্দান্ত রিচার্জ প্ল্যান

রিলায়েন্স জিও গ্রাহকরা ৪০১ টাকা ও ২,৫৯৯ টাকার প্ল্যানে বিনামূল্যে লাইভ আইপিএল ম্যাচ দেখতে পারবে।

Reliance Jio
Jio to offer IPL 2020 live streaming

করোনার কারণে একসময় অনিশ্চিত হয়ে পড়া আইপিএল ২০২০ (IPL 2020) অবশেষে শুরু হচ্ছে ১৯ সেপ্টেম্বর থেকে। যদিও ভারত থেকে সরিয়ে আইপিএল কে সংযুক্ত আরব আমিরশাহীতে নিয়ে যাওয়া হয়েছে। ফলে আপনি যদি একজন ইন্ডিয়ান প্রিমিয়াম লীগ (IPL) এর ফ্যান হন, তাহলে এবারের ম্যাচগুলি আপনাকে টিভি বা স্মার্টফোনেই দেখতে হবে। টিভিতে আইপিএল এর ম্যাচগুলির সরাসরি সম্প্রচার হবে Star India এর চ্যানেলগুলি থেকে। আবার মোবাইলে Hotstar থেকে আপনি ম্যাচগুলি দেখতে পারবেন। কিন্তু এরজন্য আপনাকে সাবস্ক্রিপশন নিতে হবে। যদিও Reliance Jio গ্রাহকরা বিনামূল্যেই আইপিএল এর সমস্ত ম্যাচ দেখতে পারবেন। Jio এবং Star India চুক্তিবদ্ধ হয়ে ক্রিকেট প্রেমীদের জন্য বিনামূল্যে লাইভ আইপিএল ম্যাচ দেখার সুযোগ এনে দিয়েছে।

তবে এর জন্য জিও গ্রাহকদের দুটি প্রিপেড প্ল্যানের কোনো একটি রিচার্জ করতে হবে। এই দুটি প্ল্যান হল ৪০১ টাকা ও ২,৫৯৯ টাকার প্ল্যান। এখানে লাইভ ম্যাচ ছাড়াও কল, ডেটা ও এসএমএস এর সুবিধা পাওয়া যাবে। আসুন প্ল্যানদুটি সম্পর্কে জেনে নিই।

রিলায়েন্স জিও ৪০১ টাকার প্ল্যান :

রিলায়েন্স জিওর ৪০১ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানে মোট ৯০ জিবি ডেটা পাওয়া যাবে। অর্থাৎ রোজ ৩ জিবি ডেটা সহ ৬ জিবি ডেটা এক্সট্রা পাওয়া যাবে। এই প্ল্যানে জিও থেকে জিও আনলিমিটেড কল ও জিও থেকে অন্য নেটওয়ার্কে ১,০০০ মিনিট পাওয়া যায়। এরসাথে প্রতিদিন ১০০ এসএমএস অফার করা হবে। আবার ১ বছরের জন্য Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন বিনামূল্যে অফার করা হবে।

রিলায়েন্স জিও ২,৫৯৯ টাকার প্ল্যান :

রিলায়েন্স জিওর এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন। এই প্ল্যানে মোট ৭৪০ জিবি ডেটা দেওয়া হবে। এই প্ল্যানে প্রতিদিন ২ জিবি ডেটা দেওয়া হবে, সাথে ১০ জিবি ডেটা অতিরিক্ত পাওয়া যাবে। এখানে জিও থেকে জিও এবং জিও থেকে জিও ল্যান্ডলাইনে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যায়। আবার জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১২,০০০ মিনিট পাওয়া যাবে। এই প্ল্যানে প্রতিদিন ১০০ এসএমএস পাওয়া যাবে। আবার ১ বছরের জন্য Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন বিনামূল্যে অফার করা হবে।