রিলায়েন্স জিও আনলো ৩৬০ দিনের দুর্দান্ত প্ল্যান, পাবেন ৩৫০ জিবি ডেটা

কম সময়ে খুব কম সময়ে দেশের বৃহত্তম টেলিকম কোম্পানিতে পরিণত হয়েছে রিলায়েন্স জিও (Reliance Jio)। জিও প্রথম থেকেই খুব কম দামে প্রিপেড প্ল্যান লঞ্চ করেছিল। যার ফলে প্রবল প্রতিদ্বন্দিতার সম্মুখীন হয় বাকি টেলিকম কোম্পানিরা। রিলায়েন্স জিওর কাছে এই মুহূর্তে রোজ ১.৫ জিবি, ২ জিবি এবং ৩ জিবি ডেটা প্ল্যান আছে। এছাড়াও কোম্পানির কাছে আরেকটি প্ল্যান আছে যেখানে একসাথে মোট ডেটা পাওয়া যায়। এর পাশাপাশি এখানে গ্রাহকরা প্রায় এক বছরের ভ্যালিডিটি পাবে।

রিলায়েন্স জিও ৪৯৯৯ টাকার প্ল্যান :

আমরা যে প্ল্যানের কথা বলছি তার মূল্য ৪,৯৯৯ টাকা। এই প্রিপেড প্ল্যান এর ভ্যালিডিটি ৩৬০ দিন। এই প্রিপেড প্যাকে গ্রাহকরা মোট ৩৫০ জিবি ডেটা পাবে। আবার জিও থেকে জিও আনলিমিটেড কলিং এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২,০০০ মিনিট পাওয়া যাবে। অর্থাৎ আপনি প্রতি মাসে ১,০০০ মিনিট অন্য নেটওয়ার্কে কল করার জন্য পাবেন। এছাড়াও প্রতিদিন ১০০ টি এসএমএস দেওয়া হবে।

অর্থাৎ আপনি যদি এমন কোন প্ল্যান খুঁজে থাকেন যেখানে লম্বা ভ্যালিডিটি সহ কল ডেটার সুবিধা থাকবে। তাহলে এই প্ল্যান আপনার জন্য যথেষ্ট উপযোগী ‌। আবার আপনি একসাথে মোট ডেটা ও পেয়ে যাবেন।

প্রসঙ্গত রিলায়েন্স জিও লকডাউনের কথা মাথায় রেখে স্বল্প আয়ের এর গ্রাহকদের ভ্যালিডিটি ৩ মে পর্যন্ত বাড়িয়ে দিয়েছে। এই সময় আপনার রিচার্জের ভ্যালিডিটি যদি শেষ হয়ে যায়, তারপরও আপনি ইনকামিং কলের সুবিধা পাবেন। জিওর তরফে বলা হয়েছে গ্রাহকদের সবার সাথে যুক্ত রাখতে তাদের এই সিদ্ধান্ত।