Reliance Jio-র নতুন ধামাকা, একবছরের জন্য পাওয়া যাবে Disney+ Hotstar ভিআইপি সাবস্ক্রিপশন

জিও যখন থেকেই মার্কেটে এসেছিল তখন থেকেই ডেটা, কল ছাড়াও অতিরিক্ত সুবিধা দিতে শুরু করেছিল। এই অতিরিক্ত সুবিধা জিওসাভান, জিওটিভি প্রভৃতির মাধ্যমে উপলব্ধ ছিল গ্রাহকদের জন্য। এবার এরকমই আরেকটি অতিরিক্ত সুবিধা জিও তাদের গ্রাহকদের জন্য নিয়ে এল। যেখানে জিও গ্রাহকরা একবছরের জন্য Disney+ Hotstar ভিআইপি সাবস্ক্রিপশন পাবে।

এরআগেও জিও তাদের গ্রাহকদের জন্য হটস্টার সাবস্ক্রিপশন বিনামূল্যে অফার করতো। তবে এটা প্রথমবার যখন Reliance Jio গ্রাহকরা একবছরের জন্য Disney+ Hotstar ভিআইপি সাবস্ক্রিপশন পাবে। জিওর তরফে আপাতত এই সুবিধার টিজার পোস্ট করা হয়েছে। যদিও এই সম্পর্কে বিস্তারিত তথ্য এখনও সামনে আসেনি।

আপনাকে জানিয়ে রাখি Disney+ Hotstar VIP প্ল্যানের জন্য ৩৯৯ টাকা চার্জ করা হয়। এই সাবস্ক্রিপশনে ব্যবহারকারীরা মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স, সুপারহিরো সিনেমা এবং দ্য লায়ন কিং এবং ফ্রোজেন টু এর মতো জনপ্রিয় ডিজনি দেখতে পান। ডিজনি + হটস্টার আরও হটস্টার স্পেশাল এবং প্রিমিয়ার লিগ এবং ফর্মুলা ওয়ান এর মত লাইভ খেলা দেখার সুবিধা দেয়।

এরআগে এয়ারটেল একটি প্ল্যান এনেছিল, যেখানে Disney+ Hotstar ভিআইপি সাবস্ক্রিপশন অফার করা হয়। এই প্ল্যানের মূল্য ৪০১ টাকা। এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ডেটা পাওয়া যায়। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।