আনলিমিটেড ভ্যালিডিটির সাথে Reliance Jio-র টকটাইম প্ল্যান শুরু ১০ টাকা থেকে

reliance-jio-talktime-plan-starting-rs-10-know-benefit.jpg

নতুন বছরের শুরুতেই সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের ঘোষণা করেছিল Reliance Jio। যারপর থেকে জিও গ্রাহকদের কাছে টকটাইম প্ল্যান প্রায় অর্থহীন। কারণ তারা আনলিমিটেড প্ল্যানই রিচার্জ করবেন। এইকারণে জিও তাদের ৫,০০০ টাকার টকটাইম প্ল্যানটি বন্ধ করে দিয়েছে। তবে ইন্টারন্যাশনাল কল বা বিশেষ কিছু নম্বরে এসএমএস করার জন্য টকটাইমের প্রয়োজন হয়। সেক্ষেত্রে Reliance Jio ১০ টাকা থেকে ১,০০০ টাকা পর্যন্ত কয়েকটি টকটাইম প্ল্যান নিয়ে এসেছে। আসুন জেনে নিই জিও-র এর টকটাইম প্ল্যানগুলির মূল্য ও বেনিফিট সম্পর্কে।

১০ টাকা থেকে ১০০০ টাকা পর্যন্ত Reliance Jio এর টকটাইম প্ল্যান

রিলায়েন্স জিও আপাতত ছয়টি টকটাইম প্ল্যান অফার করছে। এই প্ল্যানগুলি হল ১০ টাকা, ২০ টাকা, ৫০ টাকা, ১০০ টাকা, ৫০০ টাকা ও ১,০০০ টাকা। এরমধ্যে ১০ টাকার প্ল্যানে ৭,৪৭ টাকা টকটাইম পাওয়া যায়। আবার ১৪.৯৫ টাকা টকটাইম মেলে ২০ টাকার প্ল্যানে। ৫০ টাকার প্ল্যানে পাওয়া যাবে ৩৯.৩৭ টাকা টকটাইম।

এদিকে ১০০ টাকা ও ৫০০ টাকার প্ল্যানে যথাক্রমে ৮১.৭৫ টাকা ও ৪২০.৭৩ টাকা টকটাইম দেওয়া হয়। সর্বশেষ অর্থাৎ ১,০০০ টাকার প্ল্যানে গ্রাহকরা ৮৪৪.৪৬ টাকা টকটাইম পায়।

জানিয়ে রাখি এই প্ল্যানগুলির ভ্যালিডিটি আনলিমিটেড। অর্থাৎ আপনি যতদিন ইচ্ছা এই প্ল্যানগুলি ব্যবহার করতে পারেন। কোনো ইন্টারন্যাশনাল প্যাক রিচার্জ করলেও এই টকটাইম প্ল্যানগুলি আউটগোয়িং কলের জন্য ব্যবহার করা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.