Reliance Jio-র ২৮ দিনের প্ল্যানগুলি দেখে নিন, পাওয়া যাচ্ছে প্রতিদিন ৩ জিবি পর্যন্ত ডেটা

reliance-jio-top-plans

ডিসেম্বরে নতুন প্ল্যান আনলেও রিলায়েন্স জিও প্ল্যানের ভ্যালিডিটি আগের মতোই রেখেছে। এখনও আপনি ২৮ দিন, ৫৬ দিন ও ৮৪ দিনের প্ল্যান পাবেন। এছাড়াও কোম্পানি বার্ষিক প্ল্যানও নিয়ে এসেছে। যদিও নতুন প্ল্যানে গ্রাহকদের খরচ অনেকটাই বেড়েছে, তবে এখনও কোম্পানি ১২৯ টাকা থেকে ২৮ দিনের প্ল্যান অফার করে। আসুন Reliance Jio-র ২৮ দিনের ভ্যালিডিটি যুক্ত সমস্ত প্ল্যান সম্পর্কে জেনে নিই।

রিলায়েন্স জিও ১২৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানে গ্রাহকরা জিও থেকে জিও আনলিমিটেড কলের সুবিধা মিলবে। আবার নন জিও মিনিট হিসাবে মিলবে ১,০০০ মিনিট। এছাড়াও এই প্ল্যানে গ্রাহকরা মোট ২ জিবি ইন্টারনেট ডেটা পাবে। সাথে ৩০০ এসএমএস  মিলবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

রিলায়েন্স জিও ১৯৯ টাকার প্ল্যান :

রিলায়েন্স জিওর ২৮ দিনের সবচেয়ে সস্তা ১.৫ জিবি ডেটা প্ল্যান হলো ১৯৯ টাকা। এখানে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১,০০০ মিনিট পাওয়া যাবে। এছাড়াও রোজ ১০০ এমএসএম দেওয়া হবে।

রিলায়েন্স জিও ২৪৯ টাকার প্ল্যান :

রিলায়েন্স জিও-র ২ জিবি ডেটা প্ল্যানে সবচেয়ে কমদামি প্ল্যান হল এটি। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১,০০০ মিনিট পাওয়া যাবে। আবার প্রতিদিন ২ জিবি ডেটা ও ১০০ এসএমএস দেওয়া হবে। অর্থাৎ এখানে গ্রাহকরা মোট ৫৬ জিবি ডেটা পাবে।

রিলায়েন্স জিও ৩৪৯ টাকার প্ল্যান :

জিওর এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানে রোজ ৩ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাবেন গ্রাহকরা। এরসাথে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১,০০০ মিনিট দেওয়া হবে।