Reliance Jio-র ৫৬ দিনের প্ল্যানগুলি দেখে নিন, পাওয়া যাচ্ছে প্রতিদিন ২ জিবি পর্যন্ত ডেটা

Reliance Jio

রিলায়েন্স জিও গত ডিসেম্বরে নতুন প্ল্যান আনার পর অনেক গ্রাহকই অখুশি হয়েছিল। কারণ কোম্পানি তাদের পুরানো প্ল্যানের তুলনায় নতুন প্ল্যানে সুবিধা কমিয়ে দিয়েছিল এবং দাম ও বাড়িয়েছিল। যদিও লাভ বাড়িয়ে বাজারে টিকে থাকতে সমস্ত টেলিকম কোম্পানিই এই কাজ করতে বাধ্য হয়েছিল। আজ আমরা এই পোস্টে Reliance Jio-র সমস্ত ৫৬ দিনের প্ল্যান ও সবচেয়ে সস্তা প্ল্যান সম্পর্কে বলবো, যেখানে আপনারা প্রতিদিন ২ জিবি পর্যন্ত ডেটা পাবেন। আসুন দেখে নিই এই প্ল্যানগুলি।

রিলায়েন্স জিও ৩৯৯ টাকার প্ল্যান :

জিওর ৩৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন। এখানে রোজ ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাবে গ্রাহকরা। এরসাথে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ২,০০০ মিনিট পাওয়া যাবে।

রিলায়েন্স জিও ৪৪৪ টাকার প্ল্যান :

রিলায়েন্স জিও-র ৪৪৪ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন। এখানে গ্রাহকরা রোজ ২ জিবি ইন্টারনেট পায়।  এরসাথে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ২,০০০ মিনিট দেওয়া হয়। অর্থাৎ এখানে গ্রাহকরা মোট ১১২ জিবি ডেটা পাবে।

রিলায়েন্স জিও ৯৮ টাকার প্ল্যান :

রিলায়েন্স জিওর সবচেয়ে সস্তা প্ল্যান হল এটি। ৯৮ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে জিও থেকে জিও আনলিমিটেড কল করার সুযোগ আছে। অন্য নেটওয়ার্কে কল করার জন্য টপআপ রিচার্জ করতে হবে। আবার এখানে মোট ২ জিবি ডেটা ও ৩০০ এসএমএস দেওয়া হয়।