Oppo A15 স্মার্টফোন কেনার সেরা সুযোগ, Reliance Jio গ্রাহকরা পাবে ৭,০০০ টাকা বেনিফিট

reliance-jio-user-get-oppo-a15-smartphone-deal-price-cut-benefits-worth-rs-7000
Oppo A15 স্মার্টফোনের ওপর দুর্দান্ত অফার

ভারতের জনপ্রিয় টেলিকম ব্র্যান্ড Reliance Jio, চীনা স্মার্টফোন কোম্পানি Oppo-এর সাথে হাত মিলিয়ে তাদের Oppo A15 ফোনটি কেনার ক্ষেত্রে একটি বিশেষ অফার লঞ্চ করলো। এই অফারের আওতায়, গত বছর ভারতে পা রাখা Oppo A15 ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৯,৯৯০ টাকায় পকেটস্থ করা যাবে। যেখানে ফোনটির এই ভ্যারিয়েন্টের আসল দাম ১০,৯৯০ টাকা। অর্থাৎ Oppo A15-র ওপর‌ ফ্লাট ১,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। শুধু তাই নয়, জিও গ্রাহকরা ৭,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত বেনিফিট পাবেন।

Reliance Jio গ্রাহক হলে Oppo A15 স্মার্টফোনের ওপর অফার

ওপ্পো এ১৫ স্মার্টফোন কেনার ক্ষেত্রে ডিসকাউন্টের পাশাপাশি কিছু লোভনীয় অফারেরও ঘোষণা করেছে সংস্থাটি। ওপ্পো জানিয়েছে, যেসকল জিও সাবস্ক্রাইবাররা উক্ত স্মার্টফোনটি কিনবেন তারা ‘জিও এক্সক্লুসিভ’ অফারের অধীনে ৬ মাসের নো-কস্ট ইএমআই অপশনের সুবিধা পাবেন। সাথে, ৭,০০০ টাকা পর্যন্ত বেনিফিটও দেওয়া হবে ক্রেতাদের।

ওপ্পো আরো বলেছে, এই অফারটি নতুন ও পুরানো, উভয় জিও গ্রাহকদের জন্য উপলব্ধ। এই অফারের অধীনে ক্রেতারা জিও সিমের সাথে বা সিম ছাড়া মেইনলাইন রিটেল আউটলেট থেকে ওপ্পো এ১৫ -এর ৩ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট কিনতে পারবেন। তবে, ডেটা এবং ভয়েস পরিষেবার জন্য তাদের একটি জিও সিম কার্ড ব্যবহার করতে হবে।

Oppo A15 স্পেসিফিকেশন

ওপ্পো এ১৫ স্মার্টফোনে আছে ৬.৫২ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লের রেজোলিউশন ১,৬০০x৭২০ পিক্সেল এবং রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এতে এআই (AI) ব্রাইটনেস ফিচার আছে, যা প্রয়োজন অনুযায়ী স্বয়ং স্ক্রিন ব্রাইটনেস নিয়ন্ত্রণ করবে। ওপ্পো এ১৫ স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও পি৩৫ এসওস। অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক কালারওএস ৭.২ ভার্সনে চলবে।

এবার আসা যাক ক্যামেরা ফ্রন্টের প্রসঙ্গে। Oppo A15 স্মার্টফোনের ব্যাক প্যানেলে এলইডি ফ্ল্যাশ সহ তিনটি ক্যামেরা দেখা যাবে। এগুলি হলো, ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এই রিয়ার ক্যামেরায় পোট্রেট বোকেহ মোড (portrait bokeh mode), এইচডিআর, এআই (AI) সিন এনহ্যান্সমেন্ট ফিচার উপস্থিত। একই সাথে, সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য ৫ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট-ফেসিং ক্যামেরা রয়েছে। এছাড়া, থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার। আবার, কানেক্টিভিটি অপশনের মধ্যে Oppo A15 ফোনে রয়েছে জিপিএস, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, ইউএসবি ২.০, মাইক্রোএসডি কার্ড স্লট এবং একটি ৩.৫ মিমি দৈর্ঘ্যের হেডফোন জ্যাক। এই স্মার্টফোন ৪,২৩০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি সহ এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।