রিলায়েন্স জিও গ্রাহকরা বিনামূল্যে কিভাবে পাবেন Disney+ Hotstar ভিআইপি সাবস্ক্রিপশন

reliance-jio-users-how-to-get-one-year-free-disney-plus-hotstar-subscriptions

কয়েকদিন ধরে টিজার পোস্ট করার পর আজ রিলায়েন্স জিও তাদের Disney+ Hotstar ভিআইপি সাবস্ক্রিপশনের প্ল্যান লঞ্চ করেছে। এই প্ল্যানগুলিতে গ্রাহকরা কল, ডেটা ও এসএমএস সুবিধা ছাড়াও, এক বছরের জন্য ডিসনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন পাবে। আলাদা করে এই সাবস্ক্রিপশন নিতে গেলে গ্রাহকদের ৩৯৯ টাকা দিতে হত। তবে জিও গ্রাহকরা এর সাথে অল্প কিছু টাকা বেশি দিতেই ডিসনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন ছাড়াও অন্যান্য বেনিফিট উপভোগ করবে।

রিলায়েন্স জিও মোট চারটি প্ল্যান এনেছে যেখানে এই সুবিধা দেওয়া হবে। এই প্ল্যানগুলি হল ৪০১ টাকা ও ২,৫৯৯ টাকার প্রিপেড প্ল্যান ও ৬১২ টাকা ও ১,২০৮ টাকার ডেটা ভাউচার প্যাক। মনে করিয়ে দেই Disney+ Hotstar সাবস্ক্রিপশনে ব্যবহারকারীরা মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স, সুপারহিরো সিনেমা এবং দ্য লায়ন কিং এবং ফ্রোজেন টু এর মতো জনপ্রিয় ডিজনি দেখতে পান। ডিজনি + হটস্টার আরও হটস্টার স্পেশাল এবং প্রিমিয়ার লিগ এবং ফর্মুলা ওয়ান এর মত লাইভ খেলা দেখার সুবিধা দেয়। আসুন কিভাবে এই সাবস্ক্রিপশন সক্রিয় করবেন জেনে নিন।

কিভাবে পাবেন Disney+ Hotstar ভিআইপি সাবস্ক্রিপশন :

  • সর্বপ্রথম আপনাকে মাই জিও বা অন্যান্য রিচার্জ প্ল্যাটফর্মে গিয়ে চারটি প্ল্যানের (৪০১ টাকা, ৬১২ টাকা, ১,২০৮ টাকা ও ২,৫৯৯ টাকা) কোনো একটি বেছে নিতে হবে।
  • এরপর পেমেন্ট করার পর রিচার্জ প্রক্রিয়া সমাপ্ত হলে আপনার কাছে এসএমএস আসবে।
  • এরপর থেকেই আপনি Disney+ Hotstar ব্যবহার করতে পারবেন।
  • মনে রখবেন নম্বর কোনো কারণে নষ্ট হয়ে গেলে আপনি সাবস্ক্রিপশন হারাবেন।

এখানে ক্লিক করে জেনে নিন হটস্টার সাবস্ক্রিপশন ছাড়াও এখানে আর কি কি সুবিধা মিলবে।