৫০ টাকার কমে Reliance Jio, Airtel ও Vi-এর সেরা প্ল্যানগুলি দেখে নিন

reliance-jio-vi-airtel-prepaid-plans-under-rs-50
Reliance Jio, Vi, Airtel-র ৫০ টাকার কমের প্ল্যান দেখে নিন

টেলিকম কোম্পানিগুলি গ্রাহকবেসকে আকৃষ্ট করার জন্য নানান ধরনের রিচার্জ প্ল্যান লঞ্চ করে থাকে। Reliance Jio, Airtel এবং Vodafone Idea- এই তিনটি অপারেটরই গ্রাহকদের চাহিদাকে প্রাধান্য দিয়ে ১০ টাকা থেকে শুরু করে ১,০০০ টাকারও বেশি দামের একাধিক প্ল্যান নিয়ে এসেছে। এগুলির ভ্যালিডিটি যেমন ভিন্ন, তেমনি বেনিফিট গুলিও স্বতন্ত্র। সেক্ষেত্রে, যারা শুধুমাত্র অতিরিক্ত ডেটা বা টকটাইমের জন্য একটি প্ল্যান খুঁজছেন, তাদের আজ আমরা ৫০ টাকার কমের কয়েকটি প্রিপেইড প্ল্যানের হদিশ দেব।

Vodafone Idea-র ৫০ টাকার কমের রিচার্জ প্ল্যান

৪৯ টাকার প্ল্যান: ভোডাফোন আইডিয়ার ৪৯ টাকার এই প্ল্যানের বৈধতা ১৪ দিনের। এই প্ল্যানের আওতায় ইউজাররা ১০০ এমবি ডেটা পাবেন। তবে ভোডাফোনের অ্যাপ থেকে সরাসরি রিচার্জ করা হলে ১০০ এমবি ডেটার পরিবর্তে ২০০ এমবি ডেটা দেওয়া হবে। আর সাথে ৩৮ টাকার টকটাইম পাওয়া যাবে।

৪৮ টাকার প্ল্যান: ২৮ দিনের মেয়াদ যুক্ত ৪৮ টাকার প্ল্যানে মোট ৩ জিবি ডেটা পাওয়া যাবে।

৩০ টাকার প্ল্যান: ৩০ টাকার বিনিময়ে ভোডাফোন আইডিয়ার তাদের গ্রাহকদের ২২.৪২ টাকা‌ টকটাইম অফার করবে। এই প্ল্যানের বৈধতা সীমাহীন।

২০ টাকার প্ল্যান: ২০ টাকার এই প্ল্যানে ১৪.৯৫ টাকা টকটাইম পাওয়া যাবে। এটি একটি আনলিমিটেড ভ্যালিডিটি যুক্ত প্ল্যান।

১৬ টাকার প্ল্যান: যারা অতিরিক্ত ডেটা কিনতে চান তাদের জন্য এই প্ল্যানটি। ভোডাফোন আইডিয়া ১৬ টাকার পরিবর্তে ১ দিনের জন্য পুরো ১ জিবি ডেটা প্রদান করবে গ্রাহকদের।

১০ টাকার প্ল্যান: আনলিমিটেড ভ্যালিডিটি যুক্ত এই প্ল্যানে ৭.৪৭ টাকা টকটাইম পাওয়া যাবে।

Airtel-র ৫০ টাকার কমের রিচার্জ প্ল্যান

৪৮ টাকার প্ল্যান: এয়ারটেলের ৪৮ টাকার প্ল্যানে ৩ জিবি ডেটা দেওয়া হবে। এটির বৈধতা গ্রাহকের বিদ্যমান প্ল্যানের বৈধতার সমান হবে।

১৯ টাকার প্ল্যান: এয়ারটেলের ১৯ টাকার এই প্ল্যান মাত্র ২ দিন পর্যন্ত সক্রিয় থাকবে। এতে, ২০০ এমবি ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা পাওয়া যাবে। তবে নির্ধারিত ডেটা শেষ হয়ে গেলে, প্রতি এমবি হিসাবে ৫০ পয়সা চার্জ করা হবে।

২০ টাকার প্ল্যান: ২০ টাকার বিনিময়ে এয়ারটেল ১৪.৯৫ টাকা টকটাইম দেবে। এই প্ল্যানের বৈধতা সীমাহীন।

১০ টাকার প্ল্যান: মাত্র ১০ টাকায় ৭.৪৭ টাকা টকটাইম পেয়ে যাবেন এয়ারটেল গ্রাহকেরা। আর সময়সীমার কথা বললে, এই প্ল্যানের বৈধতা সীমাহীন।

Reliance Jio ও JioPhone এর ৫০ টাকার কমের রিচার্জ প্ল্যান

৩৯ টাকার প্ল্যান: যেসব জিওফোন ইউজারেরা স্বল্প মেয়াদি রিচার্জ প্ল্যান খুঁজছেন, তাদের জন্য জিও -র এই সস্তার প্ল্যানটি খুবই ভালো। ৩৯ টাকার এই প্ল্যানে জিওফোন গ্রাহকরা ১০০ এমবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং যাবতীয় জিও অ্যাপের (JioTV, JioCinema, JioNews, JioSecurity, JioCloud) ফ্রি সাবস্ক্রিপশন পাবেন। তবে নির্ধারিত ডেটা লিমিট নিঃশেষ হয়ে গেলেই, ইন্টারনেট স্পিড কমে ৬৪Kbps হয়ে যাবে। এই প্ল্যানের মেয়াদ ১৪ দিনের।

২০ টাকার প্ল্যান: জিও গ্রাহকদের জন্য আনা এটি একটি আনলিমিটেড ভ্যালিডিটি সম্পন্ন টপ-আপ প্ল্যান। ২০ টাকার এই প্ল্যানে ১৪.৯৫ টাকার টকটাইম পাওয়া যাবে।

১০ টাকার প্ল্যান: রিলায়েন্স জিওর ১০ টাকার এই টপ-আপ প্ল্যানের বৈধতা সীমাহীন। বেনিফিট হিসাবে গ্রাহকেরা ৭.৪৭ টাকার টকটাইম পেয়ে যাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।