৩০০ টাকার কমে রোজ ৪ জিবি পর্যন্ত ডেটা ও কল, জিও, ভোডাফোন ও এয়ারটেলের বেস্ট প্ল্যান দেখুন

ভোডাফোন আইডিয়া, রিলায়েন্স জিও ও এয়ারটেল এইমুহূর্তে গ্রাহকদের বিভিন্ন রেঞ্জের প্ল্যান অফার করে। যদিও দেখা গেছে বেশি দামি প্ল্যানের তুলনায় গ্রাহকদের কম দামি প্ল্যানগুলি অধিক পছন্দ। আজ আমরা এই পোস্টে ৩০০ টাকার কমে Jio, Airtel ও Vodafone এর প্ল্যান সম্পর্কে কথা বলবো, যেখানে আপনি ৪ জিবি পর্যন্ত ডেটা পাবেন। আসুন এই প্ল্যানগুলি সম্পর্কে জেনে নিই।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

রিলায়েন্স জিও ২৪৯ টাকার প্ল্যান :

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

রিলায়েন্স জিও-র ২ জিবি ডেটা প্ল্যানে সবচেয়ে কমদামি প্ল্যান হল এটি। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১,০০০ মিনিট পাওয়া যাবে। আবার প্রতিদিন ২ জিবি ডেটা ও ১০০ এসএমএস দেওয়া হবে। অর্থাৎ এখানে গ্রাহকরা মোট ৫৬ জিবি ডেটা পাবে।

রিলায়েন্স জিও ১৯৯ টাকার প্ল্যান :

রিলায়েন্স জিওর ২৮ দিনের সবচেয়ে সস্তা ১.৫ জিবি ডেটা প্ল্যান হলো ১৯৯ টাকা। এখানে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১,০০০ মিনিট পাওয়া যাবে। এছাড়াও রোজ ১০০ এমএসএম দেওয়া হবে।

রিলায়েন্স জিও ১৪৯ টাকার প্ল্যান :

১৪৯ টাকায় জিও এখন ২৪ দিনের ভ্যালিডিটি অফার করছে। এছাড়াও গ্রাহকরা পাবে জিও থেকে জিও আনলিমিটেড এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে ৩০০ মিনিট কলের সুবিধা। আবার এখানে রোজ ১ জিবি ডেটা ও ১০০ টি এসএমএস পাওয়া যাবে।

ভোডাফোন আইডিয়া ২৯৯ টাকার প্ল্যান :

ভোডাফোন আইডিয়ার ২৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে সাধারণ ভাবে প্রতিদিন ২ জিবি ডেটা দেওয়া হয়। তবে ডাবল ডেটা অফারে কোম্পানি এখন এখানে রোজ ৪ জিবি ডেটা অফার করছে। অর্থাৎ এখন মোট ১১২ জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়াও সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কল ও প্রতিদিন ১০০ এসএমএস অফার করা হচ্ছে। অতিরিক্ত বেনিফিট হিসাবে এখানে Zee5 অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

ভোডাফোন আইডিয়া ২৬৯ টাকার প্ল্যান :

যেসব গ্রাহক কম ডেটা ও বেশি কল সুবিধা চায় তাদের জন্য এই প্ল্যান খুব ভালো বিকল্প। এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন। এখানে মোট ৪ জিবি ডেটা পাওয়া যাবে। এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধা রয়েছে। এরসাথে মোট ৬০০ এসএমএস পাওয়া যাবে। অতিরিক্ত বেনিফিট হিসাবে এখানে Zee5 অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

ভোডাফোন-আইডিয়া ২৪৯ টাকার প্ল্যান :

ভোডাফোন-আইডিয়ার ২৪৯ প্ল্যানের বৈধতা ২৮ দিন। এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। আবার রোজ দেওয়া হবে ১.৫ জিবি ডেটা। আগে এখানে রোজ ৩ জিবি ডেটা দেওয়া হত। অর্থাৎ এখন এখানে মোট ৮৪ জিবি ডেটা বদলে ৪২ জিবি দেওয়া হবে। এছাড়াও এখানে দৈনিক ১০০ এসএমএস পাওয়া যাবে।

ভোডাফোন আইডিয়া ২১৯ টাকার প্ল্যান :

ভোডাফোনের এই নতুন প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাবে। এছাড়াও পাওয়া যাবে রোজ ১ জিবি ডেটা ও ১০০ এসএমএস। আবার কোম্পানি গ্রাহকদের ভোডাফোন প্লে এর ফ্রি মেম্বারশিপ দেবে।

ভোডাফোন আইডিয়া ১৪৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে মোট ২ জিবি ডেটা পাওয়া যাবে। এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং বেনিফিট মিলবে। আবার মোট ৩০০ এসএমএস পাওয়া যাবে।

এয়ারটেল ২৯৮ টাকার প্ল্যান :

এয়ারটেলের ২৮ দিনের প্ল্যানে সবচেয়ে বেশি ডেটা ২৯৮ টাকার প্ল্যানে পাবেন। এখানে রোজ ২ জিবি ডেটা দেওয়া হয়। অর্থাৎ মোট ৫৬ জিবি ডেটা পাবেন। এরসাথে ভোডাফোনের মত প্রতিদিন ১০০ এসএমএস ও আনলিমিটেড কলিং বেনিফিট উপলব্ধ।

এয়ারটেল ২৪৯ টাকার প্ল্যান :

এয়ারটেলের ২৪৯ টাকার প্ল্যানে রোজ ২ জিবি ডেটা পায় গ্রাহকরা। এছাড়াও আনলিমিটেড কলের সুবিধাও উপলব্ধ এই প্ল্যানে। আবার ১০০ এসএমএস ও দেওয়া হয়। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। অতিরিক্ত বেনিফিট হিসাবে এখানে বিভিন্ন প্রিমিয়াম অ্যাপের সাবস্ক্রিপশন দেওয়া হবে।

এয়ারটেল ২১৯ টাকার প্ল্যান :

এয়ারটেলের এই নতুন প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাবে। এছাড়াও পাওয়া যাবে রোজ ১ জিবি ডেটা ও ১০০ এসএমএস। আবার কোম্পানি এয়ারটেল থ্যাংকস বেনিফিট হিসাবে ফ্রি হ্যালো টিউন, আনলিমিটেড Wynk মিউজিক ও এয়ারটেল এক্সস্ট্রিম অ্যাপের্ সুবিধা দেবে।

এয়ারটেল ১৪৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। দৈনিক ৫.৩০ টাকা খরচে আপনি এখানে আনলিমিটেড কল, মোট ২ জিবি ডেটা ও ৩০০ এসএমএস পাবেন। এখানে এয়ারটেল এক্সট্রিম এবং উইঙ্ক মিউজিকের ফ্রি সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে