দৈনিক ৬ টাকা খরচে কল ও ডেটার সাথে জিও, ভোডাফোন আইডিয়া ও এয়ারটেলের বেস্ট প্ল্যান

টেলিকম কোম্পানিগুলির মধ্যে লড়াই নতুন নয়। জিও, এয়ারটেল ও ভোডাফোন আইডিয়া গ্রাহক ধরতে আকর্ষণীয় সব প্ল্যান অফার করে। যদিও গতবছর ডিসেম্বরে নতুন প্ল্যান আনার পর আগের তুলনায় গ্রাহকদের খরচ অনেকটাই বেড়েছে। তবে এই পোস্টে আমরা Reliance Jio, Vodafone Idea ও Airtel এর দৈনিক ৬ টাকা খরচে কল, ডেটা ও এসএমএস সুবিধাযুক্ত বিভন্ন প্ল্যান সম্পর্কে বলবো।

রিলায়েন্স জিওর এই প্ল্যানে রোজ খরচ ৪.৬০ টাকা :

রিলায়েন্স জিওর এই প্ল্যানের মূল্য ১২৯ টাকা। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। অর্থাৎ দৈনিক আপনার ৪.৬০ টাকা খরচ হবে। এখানে জিও থেকে জিও আনলিমিটেড কল ও জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১,০০০ মিনিট পাওয়া যাবে। এতে মোট ৩০০ এসএমএস দেওয়া হয়। আবার মোট ২ জিবি ডেটা অফার করা হয়।

রিলায়েন্স জিওর এই প্ল্যানে রোজ খরচ ৬.২০ টাকা :

জিওর এই প্ল্যানের মূল্য ১৪৯ টাকা। কোম্পানি এখানে ২৪ দিনের ভ্যালিডিটি অফার করছে। অর্থাৎ দৈনিক আপনার ৬.২০ টাকা খরচ হবে।গ্রাহকরা এখানে জিও থেকে জিও আনলিমিটেড এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে ৩০০ মিনিট কলের সুবিধা। আবার এখানে রোজ ১ জিবি ডেটা ও ১০০ টি এসএমএস পাওয়া যাবে।

এয়ারটেল এই প্ল্যানে রোজ খরচ ৫.৩০ টাকা :

এয়ারটেল এর এই প্ল্যানের মূল্য ১৪৯ টাকা। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। দৈনিক ৫.৩০ টাকা খরচে আপনি এখানে আনলিমিটেড কল, মোট ২ জিবি ডেটা ও ৩০০ এসএমএস পাবেন। এখানে এয়ারটেল এক্সট্রিম এবং উইঙ্ক মিউজিকের ফ্রি সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে।

এয়ারটেল এই প্ল্যানে রোজ খরচ ৬.৩৯ টাকা :

এয়ারটেল এর এই প্ল্যানের মূল্য ১৭৯ টাকা। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কল, মোট ২ জিবি ডেটা অফার করা হচ্ছে। এরসাথে ২ লাখ টাকার জীবনবীমা ও দেওয়া হচ্ছে। এই প্ল্যানেও এয়ারটেল এক্সট্রিম এবং উইঙ্ক মিউজিকের ফ্রি সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে।

ভোডাফোন আইডিয়া এই প্ল্যানে রোজ খরচ ৫.৩০ টাকা :

ভোডাফোন আইডিয়ার এই প্ল্যানের মূল্য ১৪৯ টাকা। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। দৈনিক ৫.৩০ টাকা খরচে আপনি এখানে আনলিমিটেড কল, মোট ২ জিবি ডেটা ও ৩০০ এসএমএস পাবেন। এখানে ভোডাফোন প্লে বা আইডিয়া টিভি এবং ZEE5 ফ্রি সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।