রিলায়েন্স জিও, ভোডাফোন-আইডিয়া ও এয়ারটেলের রোজ ৩ জিবি ইন্টারনেট ডেটা প্ল্যান দেখে নিন

reliance-jio-vodafone-idea-airtel-perday-3gb-data-plan-details

এখনকার দিনে টেলিকম কোম্পানিগুলো ডেটা অফারের উপর ব্যাপক জোর দেয়। এর প্রধান কারণ ভারতীয়রা এখন কলের চেয়ে ইন্টারনেট ডেটার ব্যবহার বেশি করে। ২১ দিনের লকডাউনের কারণে এই ডেটা ব্যবহার আরও বেড়েছে। কারণ বেসরকারি কোম্পানির কর্মীরা বাড়িতে বসেই কাজ করছে। আর সেকারণেই আমরা আজ Jio, Airtel, Vodafone-Idea এর বেস্ট ডেটা প্ল্যান সম্পর্কে বলবো, যেখানে ৩ জিবি ডেটা রোজ পাওয়া যাবে। আসুন এই প্ল্যান সম্পর্কে জেনে নিই।

রিলায়েন্স জিও রোজ ৩ জিবি ডেটা প্ল্যান :

আপনি যদি জিও গ্রাহক হন এবং বেশি ডেটা প্যাক খোঁজ করেন, তবে ৩৪৯ টাকার প্ল্যান রিচার্জ করুন। এখানে ২৮ দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। সাথে প্রতিদিন ৩ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। এছাড়াও এই প্ল্যানে পাবেন জিও থেকে জিও আনলিমিটেড এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে ১,০০০ মিনিট কলের সুবিধা। আবার রোজ ১০০ এসএমএস ও পাঠাতে পারবেন।

ভোডাফোন-আইডিয়া রোজ ৩ জিবি ডেটা প্ল্যান :

ভোডাফোন-আইডিয়া ২৮ দিন ও ৫৬ দিনের বৈধতা সহ মোট ২ টি রোজ ৩ জিবি ডেটা প্ল্যান এনেছে। এই দুটি প্ল্যানের মূল্য যথাক্রমে ৩৯৮ টাকা ও ৫৫৮ টাকা। এখানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাবে। এছাড়াও ১০০ এসএমএস প্রতিদিন দেওয়া হবে। আবার অতিরিক্ত বেনিফিট হিসাবে ভোডাফোন প্লে ও জি৫ সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

এয়ারটেল রোজ ৩ জিবি ডেটা প্ল্যান :

এয়ারটেলের ও প্রতিদিন ৩ জিবি ডেটা প্ল্যানের মূল্য শুরু হয়েছে ৩৯৮ টাকা থেকে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। আবার ৫৬ দিনের প্ল্যানের মূল্য ৫৫৮ টাকা। এখানেও গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কল ও প্রতিদিন ১০০ এসএমএস এর সুবিধা পায়। অতিরিক্ত বেনিফিট হিসাবে এখানে এয়ারটেল এক্সট্রিম অ্যাপ প্রিমিয়াম এবং Wynk মিউজিক সাবস্ক্রিপশন দেওয়া হবে।