কল ও আনলিমিটেড ডেটা, জিও, ভোডাফোন আইডিয়া ও এয়ারটেলের সবচেয়ে দামি প্রিপেড প্ল্যান

ভারতীয় টেলিকম মার্কেটের দিকে তাকালে তিনটি প্রধান কোম্পানির নামই সামনে আসে, যেগুলি হল Reliance Jio, Vodafone Idea ও Airtel । তিনটি কোম্পানিই তাদের প্রিপেড গ্রাহকদের বিভিন্ন রেঞ্জের প্ল্যান অফার করে। যেখানে গ্রাহকরা কলিং, ডেটা, এসএমএস ও আরও অন্যান্য সুবিধা পায়। আমরা কিছুদিন আগে এই তিনটি কোম্পানি সবচেয়ে সস্তা প্ল্যানগুলি সম্পর্কে আপনাদের জানিয়েছিলাম। তবে আজ আমরা কথা বলবো রিলায়েন্স জিও, এয়ারটেল ও ভোডাফোন-আইডিয়ার সবচেয়ে দামি প্ল্যানগুলি সম্পর্কে। যেখানে গ্রাহকরা সাধারণ প্ল্যানের তুলনায় কিছুটা বেশি সুবিধা পেয়ে থাকেন।

রিলায়েন্স জিও ৪৯৯৯ টাকার প্ল্যান :

এই প্রিপেড প্ল্যান এর ভ্যালিডিটি ৩৬০ দিন। এই প্রিপেড প্যাকে গ্রাহকরা মোট ৩৫০ জিবি ডেটা পাবে। আবার জিও থেকে জিও আনলিমিটেড কলিং এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২,০০০ মিনিট পাওয়া যাবে। অর্থাৎ আপনি প্রতি মাসে ১,০০০ মিনিট অন্য নেটওয়ার্কে কল করার জন্য পাবেন। এছাড়াও প্রতিদিন ১০০ টি এসএমএস দেওয়া হবে।

এয়ারটেল ২৪৯৮ টাকার প্ল্যান :

এয়ারটেল ৫ হাজার টাকায় একটি প্ল্যান অফার করে। যদিও সেই প্ল্যানে শুধু টকটাইম পাওয়া যায়। সেকারণে আমরা ২,৪৯৮ টাকার প্ল্যান সম্পর্কে কথা বলবো। এয়ারটেল তাদের এই লম্বা বৈধতার প্ল্যানে প্রতিদিন ২ জিবি ডেটা ও ১০০ এসএমএস অফার করে। এই প্ল্যানের বৈধতা ৩৬৫ দিন। এখানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাবে।

ভোডাফোন আইডিয়া ২৩৯৯ টাকার প্ল্যান :

ভোডাফোন-আইডিয়া তাদের এই প্ল্যানে ৩৬৫ দিন ভ্যালিডিটি দেয়। এছাড়াও এখানে আনলিমিটেড কলের বেনিফিট উপলব্ধ। আবার এই প্ল্যানে রোজ ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস দেওয়া হয়।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।