১২৯ টাকার প্ল্যানে জিও নাকি এয়ারটেল, কে দেয় বেশি সুবিধা জেনে নিন

রিলায়েন্স জিও ও এয়ারটেলের মধ্যে প্রতিদ্বন্দ্বিতার কথা আমাদের কাছে নতুন নয়। এই দুই টেলিকম কোম্পানি প্রায় একই ধরণের প্ল্যান তাদের গ্রাহকদের অফার করে। দুটি কোম্পানিই ২৮ দিনের, ৫৬ দিনের ও ৮৪ দিনের বেশ কয়েকটি প্ল্যান নিয়ে এসেছে। তবে আজ আমরা Jio ও Airtel এর একটি সস্তা প্ল্যান সম্পর্কে বলবো, যার মূল্য ১২৯ টাকা। আসুন জেনে নিই কোন কোম্পানি ১২৯ টাকার প্ল্যানে বেশি সুবিধা দেয়।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

রিলায়েন্স জিও ১২৯ টাকার প্ল্যান :

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

এই প্ল্যানে গ্রাহকরা জিও থেকে জিও আনলিমিটেড কলের সুবিধা মিলবে। আবার নন জিও মিনিট হিসাবে মিলবে ১,০০০ মিনিট। এছাড়াও এই প্ল্যানে গ্রাহকরা মোট ২ জিবি ইন্টারনেট ডেটা পাবে। সাথে ৩০০ এসএমএস  মিলবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

এয়ারটেল ১২৯ টাকার প্ল্যান :

এয়ারটেলের ১২৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৪ দিন। এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। এরসাথে এখানে মোট ৩০০ এসএমএস ও ১ জিবি ডেটা দেওয়া হয়।

জিও নাকি এয়ারটেল কারা দেয় বেশি সুবিধা :

আমরা দেখলাম রিলায়েন্স জিও সমস্ত প্ল্যানেই এয়ারটেলের থেকে বেশি সুবিধা দিচ্ছে, কেবল কল ছাড়া। কারণ এয়ারটেল সমস্ত প্ল্যানেই আনলিমিটেড কলিং বেনিফিট দিচ্ছে। তাই যদি আপনি অন্য নেটওয়ার্কে বেশি কল করে থাকেন তাহলে এয়ারটেল আপনার জন্য সেরা হবে। অন্যথায় আপনি জিও ব্যবহার করতে পারেন।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে