রোজ ইন্টারনেট ডেটা শেষ হয়ে যাচ্ছে? Airtel, Jio ও Vodafone Idea-র দৈনিক ৩ জিবি ডেটা প্ল্যানগুলি দেখে নিন

Airtel, Jio এবং Vodafone Idea (VI রোজ ৩ জিবি ডেটা সহ আনলিমিটেড প্রিপেইড প্ল্যান অফার করে

Reliance jio vs airtel vs vodafone idea perday 3gb data plan comparison

করোনার কারণে গত বছর থেকেই আমরা দিনের বেশিরভাগ সময় কাটাচ্ছি সোশ্যাল মিডিয়া বা ওটিটি প্ল্যাটফর্মে। ফলে দেখা যাচ্ছে, দিন শেষ হতে না হতেই রোজকার নির্ধারিত ডেটা লিমিট শেষ হয়ে যাচ্ছে। তবে আপনি যদি Airtel, Jio এবং Vodafone Idea (VI)-এর গ্রাহক হন, তাহলে এই সমস্যায় না-ও পড়তে পারেন। কারণ এই তিনটি টেলিকম সংস্থা তাদের গ্রাহকদের দৈনিক ৩ জিবি পর্যন্ত ডেটা প্ল্যান অফার করে। এগুলির মধ্যে, কোনো প্ল্যানের ভ্যালিডিটি দীর্ঘ, আবার কোনোটায় পাওয়া যাবে ওটিটি অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন। সাথে রোজ ১০০টি এসএমএস আর আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা তো থাকছেই। আসুন Airtel, Jio এবং Vodafone Idea (VI)-এর রোজ ৩ জিবি ডেটা সহ আনলিমিটেড প্রিপেইড প্ল্যানগুলি দেখে নিই…

Airtel-এর দৈনিক ৩ জিবি ডেটা প্ল্যান

৫৫৮ টাকার প্ল্যান: এয়ারটেলের ৫৫৮ টাকার প্ল্যানে ৫৬ দিন ধরে দৈনিক ৩ জিবি অর্থাৎ মোট ১৬৮ জিবি হাই-স্পিড ডেটা, ১০০টি ফ্রি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাওয়া যায়। এছাড়া, অতিরিক্ত বেনিফিটের মধ্যে, Amazon Prime Mobile Edition, Apollo 24|7 Circle, Airtel Xstream Premium, Free Hellotunes, Wynk Music Free এবং Shaw Academy-এর অনলাইন কোর্সের অ্যাক্সেস পাওয়া যাবে বিনামূল্যে।

Vi-এর দৈনিক ৩ জিবি ডেটা প্ল্যান

৮০১ টাকার প্ল্যান: ভিআই-এর এই রিচার্জ প্ল্যানের বৈধতা ৮৪ দিন। এই প্ল্যানের আওতায় প্রতিদিন ৩ জিবি অর্থাৎ মোট ২৫২ জিবি ডেটা, ১০০টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কল করার সুবিধা পাওয়া যাবে।

৪০১ টাকার প্ল্যান: ৪০১ টাকার এই প্রিপেইড প্ল্যানের বৈধতা ২৮ দিন। ৪০১ টাকার এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা, দৈনিক ৩ জিবি অর্থাৎ, মোট ৮৪ জিবি ডেটা এবং ১০০টি ফ্রি এসএমএস পাবেন। এছাড়া এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা রয়েছে।

৬০১ টাকার প্ল্যান: ৫৬ দিনের বৈধতা সম্পন্ন এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি হাই-স্পিড ডেটা অফার করা হবে। অর্থাৎ, বৈধতা-সীমা পর্যন্ত আপনারা মোট ১৬৮ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। এরই সাথে, আনলিমিটেড ভয়েস কলিং এবং দৈনিক ১০০টি এসএমএস করার সুবিধা তো রয়েছেই।

প্রসঙ্গত, উপরিউক্ত ৩টি ভিআই প্ল্যানে উল্লেখিত বেসিক সুযোগ-সুবিধার পাশাপাশি কয়েকটি অতিরিক্ত বেনিফিটের লাভও ওঠাতে পারবেন গ্রাহকরা। যেমন, বিঞ্জ অল নাইট (রাত ১২টা থেকে ভোর ৬টা পর্যন্ত) ও উইকেন্ড ডেটা রোলওভারের সুবিধা পাওয়া যাবে। সাথে, ‘Vi Movies & TV’ এবং Disney+ Hotstar VIP অ্যাপের ১ বছরের ফ্রি সাবস্ক্রিপশন অফার করা হবে।

Jio-এর দৈনিক ৩ জিবি ডেটা প্ল্যান

৯৯৯ টাকার প্ল্যান: জিও-এর ৯৯৯ টাকার রিচার্জ প্ল্যানের অধীনে আপনারা প্রতিদিন ৩ জিবি হাই-স্পিড ডেটা ব্যবহার করতে পারবেন। একই সাথে, দৈনিক ১০০টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধাও প্রদান করবে জিও। আর অতিরিক্ত বেনিফিট হিসাবে, JioTV, JioCinema, JioNews, JioSecurity এবং JioCloud – এই ৫টি অ্যাপ নিখরচায় অ্যাক্সিস করা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।