৩০ দিন বিনামূল্যে পরিষেবা সহ Jio Fiber আনলো ৬টি নতুন প্ল্যান, দাম শুরু ৩৯৯ টাকা থেকে

জিওর ব্রডব্যান্ড পরিষেবা, Jio Fiber লঞ্চের পর থেকেই মানুষের প্রত্যাশা ছিল তুঙ্গে। কারন Jio, টেলিকম পরিষেবায় যে বৈপ্লবিক পরিবর্তন এনেছিল, মনে করা হচ্ছিল একইভাবে ব্রডব্যান্ড পরিষেবাতেও জিওর প্রভাব সুদূরপ্রসারি হবে। তবে লঞ্চের পর সে রকম কোনো চমক দেখাতে পারেনি জিও ফাইবার। কিন্তু এবার কোম্পানি এমন একটি অফার এনেছে, যা অন্য ব্রডব্যান্ড কোম্পানিকে চিন্তায় ফেলবে। আসলে Reliance Jio আজ তাদের Jio Fiber গ্রাহকদের জন্য ‘No-condition 30-day free trial’ অফার এনেছে। এই অফারে মাসিক ৩৯৯ টাকা থেকে আরম্ভ ছটি নতুন প্ল্যানে সংস্থা আনলিমিটেড ইন্টারনেট অফার করবে।

জিও ফাইবারের নতুন প্ল্যান:

জিও ফাইবার গ্রাহকরা এবার থেকে ৬টি মাসিক প্ল্যান রিচার্জ করতে পারবেন। যেগুলি হল ৩৯৯ টাকা (ব্রোঞ্জ), ৬৯৯ টাকা (সিলভার), ৯৯৯ টাকা (গোল্ড), ১,৪৯৯ টাকা (ডায়মন্ড), ২,৪৯৯ টাকা (ডায়মন্ড প্লাস),৩,৪৯৯ টাকার (প্ল্যাটিনাম) প্ল্যান। এই প্রতিটি প্ল্যানে ‘ট্রুলি আনলিমিটেড ডেটা’ ও আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাওয়া যাবে। যদিও মনে করা হচ্ছে ডেটার যেতে FUP লিমিট থাকবে।

জিও ফাইবারের ৩৯৯ টাকার প্ল্যানে ‘আনলিমিটেড ডেটা’ সহ ৩০ এমবিপিএস স্পিডে ইন্টারনেট পরিষেবা পাওয়া যাবে। যদিও কোনো ওটিটি সাবস্ক্রিপশন মিলবে না।

৬৯৯ টাকার ও ৯৯৯ টাকার প্ল্যানের কথা বললে, এখানে যথাক্রমে ১০০ এমবিপিএস, ১৫০ এমবিপিএস স্পিডে ইন্টারনেট পরিষেবা মিলবে। ৬৯৯ টাকার প্ল্যানে ওটিটি সাবস্ক্রিপশন মিলবে না। যদিও ১,৪৯৯ টাকার প্ল্যানে ১,০০০ টাকার ১১ টি অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

এদিকে ১,৪৯৯ টাকা ও ২,৪৯৯ টাকা ও ৩,৪৯৯ টাকার প্ল্যানে যথাক্রমে ৩০০ এমবিপিএস, ৫০০ এমবিপিএস (৪,০০০ জিবি) ও ১জিবিপিএস (৭,৫০০ জিবি) ইন্টারনেট স্পিড পাওয়া যাবে। আবার এই তিনটি প্ল্যানে ১,৫০০ টাকার ১২টি ওটিটি অ্যাপের সাবস্ক্রিপশন অফার করা হচ্ছে।

কোন জিও ফাইবার গ্রাহকরা পাবে ৩০ দিনের ট্রায়াল অফার:

জিও জানিয়েছে তিরিশ দিনের ফ্রী ট্রায়াল জিও ফাইবারের নতুন গ্রাহকদের জন্য উপলবদ্ধ। যেসব গ্রাহক সেপ্টেম্বর ১ থেকে জিও ফাইবার কানেকশন চালু করবে, তারা বিনামূল্যে এই পরিষেবাটি উপভোগের পাশাপাশি, যারা আগস্ট ১৫-৩১ তারিখের মধ্যে জিওফাইবার পরিষেবা আক্টিভেট করেছেন তারাও মাই জিওতে ভাউচারের মাধ্যমে ৩০ দিনের ফ্রি ট্রায়ালের সুবিধাটি পেতে চলেছেন।

অফারে, গ্রাহক একটি 4K সেট-টপ বক্স, ১৫০ মেগাবাইট পর্যন্ত ইন্টারনেট স্পীড, ফ্রী ভয়েস কল এবং কোনো অতিরিক্ত টাকা ছাড়াই ১০ টি ওটিটি অ্যাপ যেমন- ডিজনি প্লাস হটস্টার, জিওসিনেমা, জিফাইভ, সোনি লিভ, ভুট, অল্ট বালাজী, হৈচৈ এর সাবস্ক্রিপশন পাবেন। যারা ট্রায়াল অফারে 4K সেট-টপ বক্স নিতে চাইবেন জিও তাদের কাছ থেকে সিকিরিউটি ডিপোজিট হিসেবে ২৫০০ টাকা চার্জ করবে। আবার যারা 4K সেট-টপ বক্স নেবেন না জিও তাদের কাছ থেকে ১৫০০ টাকা ডিপোজিট হিসেবে নেবে কিন্তু তারা এই ওটিটি অ্যাপগুলির সাবস্ক্রিপশন পাবেন না। কোনো গ্রাহক চাইলে ট্রায়াল অফার নাও নিতে পারেন।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷