রিলায়েন্স জিও ফাইবার গ্রাহকদের জন্য খুশির খবর, রিচার্জের উপর মিলবে ৪০০ টাকা ক্যাশব্যাক

reliance-jiofiber-users-will-get-rs-400-cashback-with-citi-bank-card

রিলায়েন্স জিও নামটা শুনলেই আমাদের মাথায় আসে সস্তায় পরিষেবা ও ধামাকাদার অফার। নিত্যনতুন অফার এনে অল্পদিনেই ভারতের নম্বর ওয়ান টেলিকম অপারেটরে পরিণত হয়েছে কোম্পানিটি। এবারও কোম্পানি একটি বিশেষ অফার এনেছে তাদের ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য। Reliance JioFiber গ্রাহকরা এখন রিচার্জের উপর ৪০০ টাকা ক্যাশব্যাক পাবে। কোম্পানি ‘JioFiber Bank Partner Recharge Offer’ এর আওতায় এই ক্যাশব্যাক দিচ্ছে।

আসলে রিলায়েন্স জিও বিভিন্ন ব্যাংকের সাথে হাত মিলিয়ে তাদের জিও ফাইবার গ্রাহকদের ক্যাশব্যাক দেওয়ার কথা আগেই জানিয়েছিল। আপাতত তারা Citi Bank এর সাথে যুক্ত হয়েছে। এরফলে ১লা আগস্ট থেকে JioFiber গ্রাহকরা রিচার্জের উপরে ক্যাশব্যাক পাবে। এই অফার সিটি ব্যাংক ডেবিট ও ক্রেডিট উভয় কার্ডে উপলব্ধ। এই অফার প্রতিটি গ্রাহক একবারই পাবে। \

এই অফারে JioFiber গ্রাহকরা রিচার্জের ওপর ২০ শতাংশ অবধি ছাড় পাবে। তবে সেটি ৪০০ টাকার বেশি নয়। মনে রাখবেন এরজন্য সিটি ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ড দিয়ে MyJio app অথবা Jio.com থেকে রিচার্জ করতে হবে। রিচার্জ করার ৯০ দিনের মধ্যে ক্যাশব্যাক ক্রেডিট হয়ে যাবে।

এদিকে ওয়েবসাইটে এই অফার ১লা আগস্ট থেকে শুরু হওয়ার কথা জানানো হলেও, কবে অফারটি শেষ হবে সে বিষয়ে কিছু জানানো হয়নি। ফলে ক্যাশব্যাক পেতে তড়িঘড়ি রিচার্জ করে নিন। এছাড়াও জানানো হয়নি জিও ফাইবারের সমস্ত রিচার্জের জন্য এটি বৈধ কিনা। জানিয়ে রাখি জিও ফাইবারের প্রাথমিক রিচার্জ প্ল্যান শুরু হয় ৬৯৯ টাকা থেকে।