রিলায়েন্স জিও লিঙ্ক গ্রাহকদের জন্য বিশেষ প্ল্যান, ৬ মাসের ভ্যালিডিটি সহ ১০৭৬ জিবি ডেটা

সবচেয়ে বেশি ডেটা দেওয়ার ক্ষেত্রে অন্যান্য কোম্পানিদের তুলনায় দু কদম এগিয়ে রিলায়েন্স জিও (Reliance Jio)। কোম্পানি তাদের প্রিপেড এবং ব্রডব্যান্ড গ্রাহকদের বেশি বেশি ডেটা অফার করে থাকে। এছাড়াও কোম্পানির JioLink পরিষেবা ও আছে। যেখানে গ্রাহকরা ১৯৬ দিনের ভ্যালিডিটি সহ ১০৭৬ জিবি ডেটা পায়।

জিওলিঙ্ক হল একটি ৪জি মডেম যা কিছু অঞ্চলে ইন্টারনেট পরিষেবা দেয়। এটি জিও ফাই হটস্পট ডিভাইস থেকে আলাদা। প্রাথমিকভাবে সংস্থাটি কেবলমাত্র তার কর্মীদের জন্য JioLink পরিষেবা দিয়েছিল। রিলায়েন্স জিও ফোরজি পরিষেবা চালু হওয়ার পরে আর JioLink মডেমের দরকার নেই। তবে, যদি আপনার কাছে একটি জিও লিংক মডেম থাকে তবে নীচে উল্লিখিত প্ল্যানগুলি রিচার্জ করে দুর্দান্ত ডেটা সুবিধা পেতে পারেন।

জিও লিংক গ্রাহকদের জন্য কোম্পানি তিনটি প্ল্যান এনেছে। যেগুলো ১ মাস, ৩ মাস ও ৬ মাসের বৈধতা অফার করে। এই প্ল্যানগুলির মূল্য যথাক্রমে ৬৯৯ টাকা, ২০৯৯ টাকা ও ৪,১৯৯ টাকা।

কোন প্ল্যানে কি সুবিধা :

৬৯৯ টাকার প্ল্যানে কোম্পানি প্রতিদিন ৫ জিবি ডেটা ও কিছু অতিরিক্ত ডেটা দিয়ে, মোট ১৫৬ জিবি ডেটা অফার করে। এছাড়াও জিও অ্যাপের সাবস্ক্রিপশন উপলব্ধ। অন্যদিকে ২,০৯৯ টাকায় ৯৮ দিন ভ্যালিডিটি অফার করা হয়। এখানে মোট ৫৩৮ জিবি ডেটা পাওয়া যাবে। আবার ১৯৬ দিনের ভ্যালিডিটি দেওয়া হয় ৪,১৯৯ টাকার প্ল্যানে। এই প্ল্যানে মোট ১০৭৬ জিবি ডেটা পাবে গ্রাহকরা।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।