মাসিক ৯৪ টাকা দিয়ে কেনা যাবে JioFi, পাবেন ৫ মাস অন-নেট ভয়েস কল এবং ডেটা সুবিধা

এই অফারে JioFi কিনলে প্রায় ৫ মাস পর্যন্ত বিনামূল্যে আনলিমিটেড অন-নেট ভয়েস এবং ডেটা সুবিধা পাওয়া যাবে।

JioFi
JioFi Offer EMI starting at Rs 94

সাধারণত EMI-এ বাড়ি, গাড়ি কিংবা ই-কমার্স সাইট থেকে ফোন, ল্যাপটপ বা আরো অন্যান্য অনেক জিনিস কেনা যায়। তবে সম্প্রতি টেলিকম জায়ান্ট Reliance Jio একটি চমকপ্রদ অফার এনেছে, যেখানে আপনি সংস্থার JioFi কিনতে পারবেন EMI-এ। আসলে মুকেশ আম্বানির সংস্থাটি স্বাধীনতা দিবস উপলক্ষে এই বিশেষ অফার এনেছে। এই অফারে ৫ মাসের আনলিমিটেড অন-নেট ভয়েস এবং ডেটা সুবিধাসহ JioFi-টি আপনি ৯৪ টাকা EMI-এর বিনিময়ে কিনতে পারবেন। এই EMI শোধ করার সর্বোচ্চ সীমা ২ বছর।

প্রসঙ্গত, JioFi ডিভাইসের দাম ১,৯৯৯ টাকা। এটি অনলাইন বা অফ-লাইন, উভয় প্ল্যাটফর্ম থেকেই কেনা যায়। কিন্তু EMI-এ এই হটস্পট ডিভাইসটি কেনার জন্য আপনাকে সংস্থার নির্দিষ্ট মাইক্রোসাইটে গিয়ে নিজের ক্রেডিট কার্ড ব্যবহার করতে হবে, যেখানে ৩ মাস, ৬ মাস, ৯ মাস, ১২ মাস, ১৮ মাস এবং ২৪ মাসে EMI পরিশোধ করার অপশন দেখতে পাবেন।

কোন কোন ব্যাংকের ক্রেডিট কার্ডে এই অফার উপলব্ধ?

EMI-এ JioFi কিনতে IndusInd ব্যাংক, ICICI ব্যাংক, Axis ব্যাংক, জম্মু অ্যান্ড কাশ্মীর ব্যাংক, HSBC ব্যাংক, RBL ব্যাংক, HDFC ব্যাংক, সিটি ব্যাংক, কোটাক মাহিন্দ্রা ব্যাংক, এবং স্টেট ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করা যাবে। তবে বিভিন্ন ব্যাংকের ক্রেডিট কার্ডে প্রদেয় সুদের হার এবং EMI পরিশোধের সময়সীমা আলাদা হবে। বিভিন্ন ব্যাংকে ১২ থেকে ১৫% সুদ দিতে হবে।

JioFi ডিভাইসটির সুবিধা কী?

এই হটস্পট ডিভাইসটি ১৫০ এমবিপিএস পর্যন্ত ডাউনলোড স্পিড এবং ৫০ এমবিপিএস আপলোড স্পিড অফার করে। এর সাথে Jio4GVoice অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে ভিডিও এবং HD ভয়েস কল করা যাবে। ডিভাইসটির ব্যাটারি ক্যাপাসিটি ২,৬০০ এমএএইচ, এটি ৭-৮ ঘন্টা পর্যন্ত ব্যবহার করা যেতে পারে। এছাড়া, JioFi মাল্টিপল ডিভাইসে কানেক্ট করা যায়। এটি ৩২টি ওয়াই-ফাই এনাবেলড ডিভাইসে কানেক্ট হতে পারে, যদিও রেকোমেন্ডেশনে বলা হয় সর্বোচ্চ ১০টি ডিভাইসে কানেক্ট করা যাবে।

এই অফারে JioFi কিনলে প্রায় ৫ মাস পর্যন্ত বিনামূল্যে আনলিমিটেড অন-নেট ভয়েস এবং ডেটা সুবিধা পাওয়া যাবে। অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন