January Car Discounts: Renault-এর গাড়িতে বাম্পার ছাড়, 2.40 লক্ষ টাকা পর্যন্ত সাশ্রয় হতে পারে

renault-announces-benefits-worth-rs-240-lakh-on-duster-january-discounts-also-available-on-kwid-kiger-triber

ডিসেম্বরে ৬,১৩০টি গাড়ি বিক্রি করে ২০২১ সালকে বিদায় জানিয়েছে রেনো ইন্ডিয়া (Renault India)। সংস্থাটি ভারতে মোট চারটি মডেল বিক্রি করে – Kiger, Triber, Kwid, এবং Duster। আবার খুশি করার মতো খবর হল, ইংরেজি নববর্ষ উপলক্ষ্যে প্রতিটি গাড়িতেই মিলছে ভারী ছাড়। এ মাসে রেনো’র গাড়ি বাড়ি নিয়ে যেতে চাইলে নিম্নে কোন মডেলের উপরে কত ছাড়, তা দেখে নিতে পারেন।

Renault Kwid

ক্যাশ বেনিফিট, এক্সচেঞ্জ বোনাস, কর্পোরেট বোনাস, এবং কৃষকদের জন্য স্পেশ্যাল ইনসেন্টিভ মিলিয়ে Renault Kwid পাওয়া যাচ্ছে ৩৫ হাজার টাকা পর্যন্ত ছাড়ে।

Renault Kiger

গত মাসে ভারতে রেনো’র সর্বাধিক বিক্রিত দ্বিতীয় গাড়ির নাম Kiger। এটি ১০ হাজার টাকা মূল্যের লয়্যালটি বোনাস এবং সমমূল্যের কর্পোরেট ডিস্কাউন্টের সঙ্গে উপলব্ধ।

Renault Triber

জানুয়ারিতে Renault Triber কিনলে ৪০ হাজার টাকা পর্যন্ত সুযোগ-সুবিধা মিলবে। যার মধ্যে রয়েছে এক্সচেঞ্জ বোনাস, কর্পোরেট বেনিফিট, ক্যাশ ইনসেন্টিভ, এবং কৃষকদের জন্য স্পেশ্যাল রিবেট। তবে VIN 2021 মডেলটি কিনলে বেনিফিটের পরিমাণ ৩০ হাজারে কমে আসবে।

Renault Duster

ভারতের বাজারে রোনো’র সবচেয়ে পুরনো গাড়ির নাম Duster। গাড়িটির নতুন প্রজন্মের মডেল আর্ন্তজাতিক বাজারে লঞ্চ হলেও ভারতে সেই প্রথম প্রজন্মের মডেলই বিক্রি হয়। Renault Duster-এর উপরে ১ লক্ষ ১০ হাজার টাকার লয়্যালটি বেনিফিট ও ১ লক্ষ ৩০ হাজার টাকার আপফ্রন্ট ডিস্কাউন্ট। অর্থাৎ ভাগ্য ভাল থাকলে প্রায় আড়াই লাখের কাছাকাছি ছাড়ে রেনো ডাস্টার বাড়ি নিয়ে যাওয়ার সুযোগ রিয়েছে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।