আজই শেষ দিন, সবচেয়ে সস্তা গাড়ির উপর ৩৫ হাজার টাকা ছাড় দিচ্ছে Renault

একদিকে করোনা ভাইরাসের প্রকোপ বৃদ্ধি এবং অন্যদিকে লকডাউনে শিথিলতা এর মাঝে যদি আপনিও নতুন গাড়ি কেনার কথা ভেবে থাকেন তবে এটি হতে পারে আপনার জন্য একটি সুবর্ণ সুযোগ। অন্যতম বিখ্যাত চার-চাকার গাড়ি কোম্পানি Renault তার এন্ট্রি লেভেল গাড়ি Renault Kwid এর ওপর ৩৫ হাজার টাকা পর্যন্ত ছাড় এর কথা ঘোষণা করেছে। এছাড়াও কোম্পানি আরও জানিয়েছে গ্রাহক যদি এই গাড়িটি লোনে কিনতে চান তবে তাকে শুরুর তিনটি মাস ইএমআই ও দিতে হবেনা। চলুন বিস্তারিত ভাবে অফারটি এবং গাড়িটি সম্পর্কে জানা যাক।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

Renault Kwid অফার :

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

কোম্পানি তাদের এই নতুন অফারে জানিয়েছে যে যদি কোনো গ্রাহক জুন মাসে Renault Kwid কেনেন তবে তিনি ৩৫ হাজার টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। যার মধ্যে রয়েছে ১০ হাজার টাকার নগদ ছাড়, ১৫ হাজার টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ১০ হাজার টাকার অতিরিক্ত লয়াল্টি বেনিফিট।

এছাড়াও কোম্পানি জানিয়েছে যে, এই গাড়ির ওপর কোম্পানির তরফ থেকে ৮.৯৯ %হারে লোন দেওয়া হবে, যার ইএমআই প্রথম ৩ মাস গ্রাহককে দিতে হবেনা।


Renault Kwid বৈশিষ্ট্য :

Renault Kwid গাড়িটিতে একসাথে ৫ জন বসে ভ্রমণ করা সম্ভব। এছাড়াও গাড়িটিতে দেওয়া হয়েছে ২৮ লিটার ফিউল ট্যাঙ্ক। Renault Kwid কে ভারতীয় গ্রাহকেরা দুটি ইঞ্জিন ভ্যারিয়েন্টে কিনতে পারবেন। যথা-০.৮ লিটার এবং ১ লিটার ইঞ্জিন ভ্যারিয়েন্ট । ০.৮ লিটার ইঞ্জিন ভ্যারিয়েন্টটি ৫৬৭৮ আরপিএমের ওপর ৫৪ পিএস পাওয়ার এবং ৪৩৮৬ আরপিএমের ওপর ৭২ এনএম টর্ক জেনারেট করে। সেখানেই ১ লিটার ইঞ্জিন ভ্যারিয়েন্টটি ৫৫৫০ আরপিএমে ৬৮ পিএস পাওয়ার এবং ৪২৫০ আরপিএম এর ওপর ৯১ এনএম টর্ক জেনারেটে সক্ষম।

ট্রান্সমিশন ও ডাইয়ামেনশন :

কোম্পানি তরফ থেকে জানা গেছে যে , Renault Kwid এ পাঁচ স্পিড ট্রান্সমিশনের সাথে অটোমেটিক ট্রান্সমিশন এরও বিকল্প দেওয়া হয়েছে।গাড়িটি ৩৭৩১ মিমি লম্বা, ১৫৭৯ মিমি চওড়া, ১৪৭৪/১৪৯০ মিমি উচ্চ। এই গাড়িটিতে ২৪২২ মিমি এর হুইল বেস দেওয়া হয়েছে।

ব্রেকিং :

Renault Kwid গাড়িটিতে ডিস্ক ও ড্রাম ব্রেক কম্বিনেশন দেওয়া হয়েছে যা এটিকে গ্রাহকদের সমনে আরও আকর্ষণীয় করে তুলবে বলে কোম্পানির ধারণা।

দাম :

গাড়িটির যে বিষয়টি গ্রাহকদের সবচেয়ে বেশি আকর্ষণ করতে চলেছে তা হল গাড়িটির দাম। গাড়িটির এক্স শো-রুম দাম ২.৯২ লাখ টাকা।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে