১ লক্ষ ৩০ হাজার টাকা পর্যন্ত ছাড়! Renault গাড়ি কেনার এই সুযোগ হাতছাড়া করবেন না

renault-november-car-offers-on-kiger-triber-duster-and-kwid

চলতি মাসে কয়েকটি গাড়িতে দুর্দান্ত ছাড় দিচ্ছে Renault India। সর্বাধিক ১.৩০ লক্ষ টাকা পর্যন্ত ছাড়ে গাড়িগুলি কেনা যাবে বলে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে জানান হয়েছে। ৩০ নভেম্বর পর্যন্ত এই ডিসকাউন্ট অফার পাওয়া যাবে। তাই Renault-এর গাড়ি কেনার পরিকল্পনা থাকলে এটাই মোক্ষম সময়। আসুন দেখে নেওয়া যাক কোন মডেলগুলি কত ছাড়ে কেনা যাবে।

Renault Kiger

রেনল্ট কিগার-এর বর্তমান শোরুম মূল্য ৫.৬৪ – ১০.০৯ লক্ষ টাকা। এই মডেলটির উপর মিলবে সর্বাধিক ২০,০০০ টাকা পর্যন্ত ছাড়। যার মধ্যে রয়েছে ১০,০০০ টাকার লয়ালটি বোনাস এবং কর্পোরেট / রুরাল ডিসকাউন্ট যথাক্রমে ১০,০০০ টাকা এবং ৫,০০০ টাকা। ক্রেতারা উপযুক্ত নথি দেখিয়ে কর্পোরেট / রুরাল ডিসকাউন্টের সুবিধা নিতে পারবেন। তবে Renault Kiger RXE trim মডেলটিতে কেবলমাত্র লয়ালটি বোনাস পাওয়া যাবে।

Renault Duster

বর্তমানে এই মডেলটির দাম ৯.৮৬ – ১৪.২৫ লক্ষ টাকা (এক্স-শোরুম)। Renault Duster-এ সর্বাধিক ১.৩০ লাখ টাকা পর্যন্ত ছাড় মিলবে। যার মধ্যে রয়েছে ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস ছাড়াও একাধিক আকর্ষণীয় অফার। যেখানে ৫০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস বাবদ ৫০,০০০ টাকা, RELIVE স্ক্র্যাপেজ প্রোগ্রামের আওতায় এক্সচেঞ্জ বেনিফিট বাবদ ১০,০০০ টাকা, ১.১০ লাখ টাকার লয়ালটি বেনিফিট এবং কর্পোরেট / রুরাল ডিসকাউন্ট হিসেবে যথাক্রমে ৩০,০০০ টাকা এবং ১৫,০০০ টাকা সর্বোচ্চ পাওয়া যেতে পারে।

Renault Triber

Renault Triber-এর বাজার মূল্য ৫.৫৪ – ৮.০২ লাখ টাকা (এক্স-শোরুম)। ২০২০ ও ২০২১ এই দুটি মডেলে উপলব্ধ গাড়িটি, যেগুলির উপর যথাক্রমে ৬০,০০০ ও ৪০,০০০ টাকা পর্যন্ত সর্বাধিক ছাড় মিলবে। ২০২০ ও ২০২১ (আরএক্সজেড) মডেল দুটিতে ক্যাশ ডিসকাউন্ট বাবদ যথাক্রমে ২৫,০০০ ও ১০,০০০ টাকা, এক্সচেঞ্জ বোনাস বাবদ যথাক্রমে ২৫,০০০ ও ২০,০০০ টাকা অফ পাওয়া যাবে। বাকি অফারগুলিতে দুটি মডেলের ক্ষেত্রেই সমমূল্যের ছাড় রয়েছে। যেমন এক্সচেঞ্জ বেনিফিট (RELIVE স্ক্র্যাপেজ প্রোগ্রামের আওতায়) বাবদ ১০,০০০ টাকা, লয়ালটি বেনিফিট বাবদ ১০,০০০ টাকা, এবং কর্পোরেট / রুরাল ডিসকাউন্ট যথাক্রমে ১০,০০০ টাকা এবং ৫,০০০ টাকা ডিসকাউন্ট‌ মিলতে পারে।

Renault Kwid

Renault Kwid-এর বর্তমান এক্স-শোরুম প্রাইস ৪.১২ – ৫.৫৬ লক্ষ টাকা। ৩৫,০০০ টাকা সর্বাধিক ছাড় দেওয়া হচ্ছে এই গাড়ির উপর। যার মধ্যে রয়েছে ক্যাশ ডিসকাউন্ট‌ বাবদ ১০,০০০ টাকা + ১০,০০০ টাকা (২০২০ মডেল), ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস, এক্সচেঞ্জ বেনিফিট (RELIVE স্ক্র্যাপেজ প্রোগ্রামের আওতায়) বাবদ ১০,০০০ টাকা, লয়ালটি বেনিফিট ১০,০০০ টাকা এবং কর্পোরেট / রুরাল ডিসকাউন্ট যথাক্রমে ১০,০০০ টাকা এবং ৫,০০০ টাকা।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।