৭০ হাজার টাকা পর্যন্ত ছাড়ে কিনুন Renult এর গাড়ি, ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বৈধ

Renult offering discounts up to Rs 70000 on duster triber kwid

এই মাসে Honda এবং Tata Motors তাদের কয়েকটি মডেলের ওপরে যে আকর্ষণীয় ছাড় দিচ্ছিল, তা কয়েকদিন আগে আপনাদেরকে আমরা জানিয়েছিলাম৷ এবার ফরাসী কোম্পানী Renult তাদের গাড়ির ওপর একইরকম ছাড়ের ঘোষণা করলো। তবে জানিয়ে রাখি, এই অফার শুধুমাত্র সেপ্টেম্বর মাস পর্যন্তই বৈধ এবং যেহেতু অফারগুলি এক রাজ্য থেকে অন্য রাজ্যে প্রকারভেদে আসে৷ সেক্ষেত্রে আরো বিশদে জানতে আপনার নিকটবর্তী Renult ডিলারের সাথে যোগাযোগ করতে পারেন।

ফরাসি এই সংস্থাটির গত মাসে গাড়ি বিক্রির পরিমান ৪১ শতাংশ বেড়েছে৷ এই বৃদ্ধি ধরে রাখতে Renult ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস, লয়্যালিটি বোনাস, কর্পোরেট ডিসকাউন্ট এবং রুরাল অফারের মাধ্যমে ক্রেতাদের নানা সুযোগসুবিধা দিচ্ছে৷ আসুন জেনে নিই Renult এর কোন গাড়িগুলির ওপর অফার পাওয়া যাচ্ছে।

Renult Duster দাম- ৮,৫৯ লক্ষ টাকা -১৩.৫৯ লক্ষ টাকা (এক্স-শোরুম)

Duster এর ১.৫ লিটার পেট্রোল এবং ১.৩ লিটার টার্বো পেট্রোল, এই দুটি ভ্যারিয়েন্টের ওপর অফার উপলব্ধ৷ সেপ্টেম্বর মাসে ১.৫ লিটার পেট্রোল ভ্যারিয়েন্টে ক্রেতারা ৭০,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। মডেলটিতে  ৫০,০০০ টাকা  (২৫০০০+২৫০০০) পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ বোনাস পাওয়ার সুবিধা থাকছে।  এছাড়া ২০,০০০ টাকা পর্যন্ত লয়্যালিটি বোনাস পাওয়া যাবে৷

১.৩ লিটার টার্বো মডেলটি যারা কিনবেন তারা সমপরিমান লয়্যালিটি বোনাসের পাশাপাশি ৩ বছর বা ৫০,০০০ কিমির বর্ধিত ওয়্যারেন্টি প্যাকেজ পাবেন। তবে এই ওয়্যারেন্টি প্যাকেজ পাওয়ার একটা শর্তও রাখা হয়েছে। যেমন এই অফারটি যারা ইতিমধ্যে Renult এর গাড়ির মালিক এবং Renult এর আরও একটি গাড়িটি কিনতে চাইছেন বা তাদের পুরানো Renult মডেলটিকে টার্বো ভ্যারিয়েন্টের সাথে এক্সচেঞ্জ করতে চাইছেন, শুধুমাত্র তারাই এক্সটেন্ডেড ওয়্যারেন্টি পাওয়ার জন্য বিবেচিত হবেন।

Renult Triber দাম- ৪,৯৯ লক্ষ টাকা -৭,২৯ লক্ষ টাকা (এক্স-শোরুম)

Triber মডেলটিতে ২০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস এবং ১০,০০০ টাকা পর্যন্ত লয়্যালিটি বোনাস পাওয়া যাবে। তবে Triber এর AMT ও RXE ভ্যারিয়েন্টের ওপর শুধুমাত্র ১০,০০০ টাকার লয়্যালিটি বোনাজ প্রযোজ্য।

Renult Kwid: দাম- ২,৯৪ লক্ষ টাকা -৫,০৭ লক্ষ টাকা (এক্স-শোরুম)

এই এন্ট্রি লেভেল হ্যাচব্যাক মডেলটির কয়েকটি ভ্যারিয়েন্টের ওপর ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট এবং লয়্যালিটি বোনাসের সাথে ১৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের অফার থাকছে।

Renult ডিসকাউন্টের পাশাপাশি এবং গ্রাম্য ক্রেতাদের জন্য রুরাল অফারও দিচ্ছে৷ এছাড়া Renult, গ্রাহকদের জন্য প্রথম চার মাসে নো-কস্ট ইমআই এবং ৬.৯৯ শতাংশ সুদের হারে স্পেশাল ফাইনান্সিয়াল স্কীমও অফার করছে ৷