Royal Enfield Classic 350 বাইকের দামে বিরাট বদল!

Royal Enfield Classic 350 gets price hike in india

নতুন অর্থবর্ষে প্রবেশ করা মাত্রই একাধিক অটোমোবাইল ব্র্যান্ডের তরফে দাম বৃদ্ধির ঘোষণা শোনার জন্য আমাদের প্রস্তুত থাকতে হচ্ছে। ১ এপ্রিল থেকে হিরো মোটো কর্প (Hero Moto Corp) ও ইয়ামাহা (Yamaha) টু-হুইলারের দাম বেড়ে যাওয়ার কথা ইতিমধ্যে শোনা গিয়েছে। দেখাদেখি আজ রয়্যাল এনফিল্ড (Royal Enfield) ভারতে তার সর্বাধিক বিক্রিত মডেল Classic 350 এর দাম বৃদ্ধির পথে হাঁটলো।

রয়্যাল এনফিল্ডের ক্লাসিক ৩৫০ মোটরসাইকেলের প্রতিটি ভ্যারিয়েন্টে বিভিন্ন পরিমানে দাম বাড়িয়েছে। ম্যাট ও ক্রোম ভ্যারিয়েন্টে সর্বাধিক ৫,৯৯২ হাজার টাকা মূল্য বৃদ্ধি লক্ষ্য করা যাচ্ছে৷ ভ্যারিয়েন্ট অনুযায়ী নতুন দামগুলি (এক্স-শোরুম, দিল্লি) নিম্নে দেওয়া হল।

ক্লাসিক ৩৫০ এর সিঙ্গেল চ্যানেল এবিএস ও স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টের দাম ৫,২৩১ টাকা ও ৫,৪৭৫ টাকা বেড়ে হয়েছে যথাক্রমে ১,৭২,৪৬৬ টাকা ও ১,৮০, ৮৮০ টাকা। গান মেটাল গ্রে স্পোক ও গান মেটাল গ্রে অ্যালয় হুইল ভ্যারিয়েন্টের দাম ৫,৫৩১ টাকা ও ৫,৮৯৩ টাকা বৃদ্ধি পেয়ে নতুন দাম হল যথাক্রমে ১,৮২, ৮২৫ টাকা ও ১,৯৫, ২৫৩ টাকা।

ক্লাসিক ৩৫০ এর সিগন্যালস এডিশন ও মেটালো সিলভার/অরেঞ্জ এম্বার ভ্যারিয়েন্টের মূল্য ৫,৭৯১ টাকা ও ৫,৮৯৩ টাকা বেড়ে হয়েছে ১,৯১,২৫৩ টাকা ও ১,৯৫,২৫৩ টাকা। এবার সর্বশেষ ভ্যারিয়েন্ট অর্থাৎ ম্যাট/ক্রোম এর দাম সর্বাধিক ৫,৯৯২ টাকা বাড়ানো হয়েছে। দাম বৃদ্ধির পর এর নতুন দাম হয়েছে ১,৯৮,৬০০ লক্ষ টাকা।

উল্লেখ্য, দাম বাড়লেও বাইকে কোনো আপডেট করা হয়নি। এদিকে Royal Enfield তাদের Classic 350 এর নতুন ভার্সনের ওপর কাজ করছে এবং এটি খুব শীঘ্রই লঞ্চ হবে। নয়া মডেলে আপডেটগুলি মূলত মেকানিক্যাল হবে ও স্টাইলে সুক্ষ্ম পরিবর্তন দেখা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন