দাম বাড়লো সবচেয়ে বেশি বিক্রিত Royal Enfield Classic 350 এর

royal-enfield-classic-350-price-increased-in-india

Royal Enfield গতকালই তাদের Bullet 350 এর দাম বাড়িয়েছিল। এবার কোম্পানি তাদের সর্বাধিক বিক্রীত মডেল Classic 350 এর দাম ১,৮৩৭ টাকা বাড়ানোর কথা ঘোষণা করলো। চলতি বছরের জানুয়ারিতে BS6 আপডেটেড ইঞ্জিনসহ Classic 350 মডেলটি লঞ্চ করা হয়৷ উল্লেখ্য, গত মে মাসেও বাইকটির দাম বৃদ্ধি করা হয়েছিল।

Royal Enfield Classic 350 বাইকটি দুটি ভ্যারিয়েন্টে বাজারে উপলব্ধ। সিঙ্গেল চ্যানেল এবিএস এবং ডুয়াল চ্যানেল এবিএস। দামবৃদ্ধির ফলে সিঙ্গেল চ্যানেল এবিএস মডেলটির দাম পরিবর্তিত হয়ে দাঁড়ালো ১,৬১,৬৮৮ টাকা এবং ডুয়াল চ্যানেল এবিএস মডেলটির নতুন দাম হল ১,৬৯,৬১৭-১,৮৬,৩১৯ টাকা (অ্যালয় হুইল/ স্পোক হুইল এবং রঙের ভিত্তিতে ডুয়াল চ্যানেল এবিএস বাইকগুলির দাম পৃথক)।

পারফরম্যান্সের কথায় আসলে Classic 350 বাইকটির ৩৪৬ সিসি ইঞ্জিন ৫,২৫০ আরপিএমে ১৯.১ হর্সপাওয়ার এবং ৪,০০০ আরপিএমে ২৮ এনএম টর্ক জেনারেট করে। বাইকটিতে ৩৫ মিমি টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং গ্যাস চার্জড রিয়ার শক অ্যাবজর্ভার দেওয়া হয়েছে।

এছাড়া বাইকটির সামনে ডাবল পিস্টন ক্যালিপার সহ ২৮০ মিমির ডিস্ক ব্রেক এবং পেছনে সিঙ্গেল পিস্টন ক্যালিপার সহ পেছনে ২৪০ মিমির ডিস্ক ব্রেক আছে। নিরাপত্তার জন্য বাইকটি সিঙ্গেল/ডুয়াল চ্যানেল এবিএসের সাথে এসেছে।