Royal Enfield প্রেমীদের জন্য সুখবর, এখন অ্যালোয় হুইলে পাওয়া যাবে এই দুই বাইক

royal-enfield-interceptor-continental-gt-650-now-available-with-alloy-wheel

রয়্যাল এনফিল্ডের ৬৫০ সিসি Twins, অর্থাৎ Interceptor 650 এবং Continental GT 650 মোটরসাইকেলে একটি নতুন ফিচার সংযুক্ত হতে চলেছে৷ আসলে মডেলদুটি এখন স্পোক হুইলে চললেও শীঘ্রই এরা অ্যালোয় হুইল পাবে। উক্ত মোটরবাইকগুলি কেনার সময় অ্যালোয় হুইল অ্যাক্সেসরি হিসেবে উপলব্ধ হবে। এছাড়াও যারা ইতিমধ্যে বাইকদুটি চালান, তাদের কথা মাথায় রেখে অ্যাক্সেসরি পোর্টফোলিওতে Royal Enfield অ্যালোয় হুইল যোগ করবে।

Royal Enfield Interceptor 650 এবং Continental GT 650 এর অ্যালোয় চাকা ভ্যারিয়েন্ট কিনতে গেলে গেলে মোটামুটি ১০,০০০-১৫,০০০ টাকা পকেট থেকে খসতে পারে বলে অনুমান করা যাচ্ছে। ইন্টারসেপ্টর ৬৫০ এবং কন্টিনেন্টাল ৬৫০ জিটি-কে আধুনিকতার নান্দনিক ছোঁয়া দেওয়ার পাশাপাশি, অ্যালোয় চাকার অর্ন্তভুক্তি গ্রাহকদের উপযুক্ত টিউবলেস টায়ার সেটআপ করার সুবিধা দেবে৷ বর্তমানে মোটরসাইকেল দুটিতে টিউবলেস টায়ার রয়েছে ঠিকই, তবে স্পোক হুইলের উপস্থিতির ফলে টায়ারের ভিতরে টিউব দেওয়া হয়েছে। অ্যালোয় চাকা এসে যাওয়ার ফলে দীর্ঘ যাত্রায় চিন্তা মুক্ত হয়ে সওয়ার করা যাবে। কারন পাংচারের ক্ষেত্রে টিউবলেস টায়ার ঠিক করা অনেকটাই সহজ।

অন্যদিকে শীঘ্রই নতুন একটি ক্রুজার বাইক লঞ্চের মাধ্যমে রয়্যাল এনফিল্ড তার ৬৫০ সিসি মোটরবাইকের পোর্টফোলিও আরও সম্প্রসারিত করতে চলেছে। নতুন ক্রুজারে Interceptor 650 এবং Continental GT 650-তে থাকা একই ইঞ্জিন ব্যবহার করা হবে। আপকামিং বাইকটি হবে আধুনিকতায় মোড়া৷ এতে থাকবে এলইডি লাইটিং এবং Tripper Navigation System। আবার হান্টার ৩৫০ (Hunter 350) নামে নতুন একটি ৩৫০ সিসি ইঞ্জিনের বাইকের ওপর চূড়ান্ত পর্যায়ের কাজ করছে রয়্যাল এনফিল্ড। যাকে অতি সম্প্রতি তামিলনাড়ুর চেন্নাই-সালেম হাইওয়েতে টেস্ট রাইড নেওয়ার সময় স্পট করা হয়েছে।

জানিয়ে রাখি, রয়্যাল এনফিল্ড জানিয়েছে আগামী ৭ বছরে ২৮টি নতুন মডেলের বাইক বাজারে আনবে। আগামী বছর থেকে তারা ভারত-সহ বিশ্বের বিভিন্ন দেশে প্রতি ত্রৈমাসিকে অন্তত একটি করে নতুন মডেল আনার পরিকল্পনা করেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন