বাড়িতেই সার্ভিস করান আপনার বাইক, দুর্দান্ত পরিষেবা আনলো Royal Enfield

royal-enfield-launched-service-on-wheels-service-you-bike-at-home

করোনা ভাইরাসের কারণে সারাদেশে এখন চলছে লকডাউন। এই পরিস্থিতে যদি আপনার বাইকে কোনো সমস্যা আসে তাহলে সার্ভিস করানো সত্যি দুর্ভোগের। তবে আপনাদের এই সমস্যার কথা ভেবে এবার এগিয়ে এল Royal Enfield। কোম্পানিটি মঙ্গলবার ৮০০টি সার্ভিস বাইক লঞ্চ করার ঘোষণা করেছে। এই নতুন সার্ভিসের নাম দেওয়া হয়েছে Service On Wheels এবং এই সার্ভিসে বিশেষভাবে তৈরি করা এই ৮০০টি বাইক দেশের বিভিন্ন ডিলারশিপে পৌঁছে দেওয়া হবে। তারপর, এই বাইক নিয়ে Royal Enfield এর কর্মচারী, ব্যবহারকারীর বাড়ি গিয়ে বাইক পরীক্ষা করে এবং প্রয়োজন হলে সারিয়ে দেবে। এই সার্ভিসের সূচনার ফলে, Royal Enfield গ্রাহকরা বেশ আপ্লুত হয়েছেন।

অসাধারণ সার্ভিসের গ্যারান্টি:

Royal Enfield একটি বিবৃতিতে জানিয়েছে, ‘সার্ভিস অন হুইলস’ সার্ভিসে অত্যন্ত ভালো কোয়ালিটির সার্ভিস প্রদান করা হবে। পাশাপাশি এই সার্ভিসে প্রশিক্ষিত এবং কোম্পানীর নিজস্ব টেকনিশিয়ান আপনার বাড়িতে পৌঁছে যাবে। সঙ্গে আপনার বাইককে যদি মেরামত করার প্রয়োজন হয় তাহলে সেইসময় যে সরঞ্জাম ব্যবহার করা হবে তার ওপর ১২ মাসের ওয়ারেন্টি দেওয়া হবে। আপনারা নিজেদের কাছাকাছি থাকা Royal Enfield ডিলারশিপে যোগাযোগ করে service on wheels সার্ভিস বুক করতে পারবেন।

আপনার বাড়িতেই হয়ে যাবে আপনার মোটরসাইকেলের সার্ভিসিং:

এই নতুন সার্ভিসে Royal Enfield কিছু বিশেষ বাইক নিয়ে এসেছে। এই বাইক এর মাধ্যমে বিভিন্ন ধরনের টুল, ইকুইপমেন্ট, বিভিন্ন ধরনের স্পেয়ার পার্টস গ্রাহকের বাড়িতে নিয়ে যাওয়া হবে। আপনার বাড়িতে যে টেকনিশিয়ান পৌছবে সে আপনার বাড়িতেই আপনার বাইকের ছোটখাটো মেরামতি করে দেবে। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, ক্রিটিক্যাল কম্পোনেন্ট টেস্টিং, ইলেকট্রিক্যাল ডায়াগনোসিস সহ বাইকের সমস্ত ধরনের সার্ভিস এবং রিপেয়ারিং এর ৮০% বাড়িতেই সম্পন্ন করা হবে এই সার্ভিসে।

কন্টাক্টলেস সার্ভিসিং:

শুধুমাত্র Service On Wheels নয়, Royal Enfield কন্টাক্টলেস সার্ভিসিং এক্সপেরিয়েন্স এর জন্য আরও কিছু নতুন সার্ভিস নিয়ে এসেছে। এরমধ্যে রয়েছে হোম টেস্ট রাইড, বাড়ি থেকে বাইক কেনা এবং সার্ভিসিং করার ব্যবস্থা, ই পেমেন্ট বিকল্প, পিকআপ অ্যান্ড ড্রপ ফেসিলিটি ইত্যাদি। এই নতুন সার্ভিসগুলি নিয়ে আসার মাধ্যমে Royal Enfield তাদের গ্রাহকদের সুরক্ষা এবং ভালো সার্ভিসিং দেওয়ার পরিকল্পনা নিয়েছে।