Royal Enfield-এর বাইক কেনার স্বপ্নপূরণ করবে L&T Finance, তিন মিনিটের মধ্যেই লোন মঞ্জুর

royal-enfield-partners-with-lt-finance-for-motorcycle-loans

এবার Royal Enfield-এর বাইক কেনা আরও সহজ হল। কেন জানেন? দেশের প্রথম সারির ফাইন্যান্স সংস্থাগুলির মধ্যে একটি L&T Finance-এর সাথে জোট বাঁধার ঘোষণা করলো বুলেট প্রস্তুতকারী সংস্থাটি। এর ফলে গ্রাহকরা Royal Enfield-এর টু-হুইলার কেনার জন্য ৭.৯৯ শতাংশ সুদে লোন পাবেন। তবে এর বিশেষত্ব হল, এই লোন মঞ্জুরের প্রক্রিয়াটি মাত্র তিন মিনিটে সম্পূর্ণ করা হবে, এমনটাই দাবি করা হয়েছে। ‘Welcome 2022’ নামক এই ফাইন্যান্সিং ব্যবস্থার ফলে গ্রাহকরা আরো সহজেই Royal Enfield-এর মোটরসাইকেল কিনতে পারবেন বলেই আশাবাদী তারা।

ফাইন্যান্সিং স্কিমটির আওতায় গাড়ির দামের ৯০ শতাংশ লোন দেওয়া হবে, যা ৪ বছরে পরিশোধ করতে হবে। রয়্যাল এনফিল্ড (Royal Enfield)-এর ডিলার অথবা L&T Finance-এর ব্রাঞ্চ অথবা http://www.ltfs.com ওয়েবসাইট থেকে এই স্কিমের সুবিধা গ্রহণ করা যাবে। উল্লেখ্য, বিশ্লেষণ ভিত্তিক আমানত সিদ্ধান্ত, ডিজিটাল অন-বোর্ডিং এবং বেস্ট-ইন ইন্ডাস্ট্রি টার্ন অ্যারাউন্ড টাইম (TAT) – এই বিষয়গুলি হল কোম্পানিটির টু-হুইলার ফাইন্যান্স ব্যবসার চাবিকাঠি।

এই জোটের ফলে টিয়ার ১, টিয়ার ২, টিয়ার ৩ শহরের এবং মফস্বলের গ্রাহকরা নিজেদের পছন্দের রয়্যাল এনফিল্ড মোটরসাইকেল নির্ঝঞ্ঝাটে কিনতে পারবেন। সম্প্রতি সংস্থার লাইনআপে যুক্ত হয়েছে নতুন Royal Enfield Classic 350, Meteor 350 cruiser, Interceptor 650, Continental GT 650 twins, Himalayan adventure tourer ও Bullet 350 মোটরবাইকগুলি।

এই প্রসঙ্গে Royal Enfield-এর কার্যনির্বাহী আধিকারিক বি গোবিন্দরজন (B Govindarajan) বলেছেন, “আমরা L&T Finance-এর সাথে পার্টনারশিপে আসতে পেরে ভীষণ খুশি। এই স্কিম নমনীয় ও সহজ এবং নানাবিধ গ্রাহকের চাহিদা পূরণ করতে পারবে। এই জোটের ফলে বাইক প্রেমীরা Royal Enfield-এর বাইক আরও সহজ উপায়ে কিনতে পারবেন এবং এটি সর্বাধিক সঞ্চয়ের সুবিধা দেবে।”

শুভদীপ টেকগাপে অটোকার বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, অটোকার নিয়ে টেকগাপে তার হাতেখড়ি। দিনকে দিন সে টেকগাপের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।