ভারতে দাম বাড়লো Royal Enfiled Bullet 350 এর, জেনে নিন নতুন দাম

Royal Enfiled Bullet 350 price increased in India

Royal Enfiled এবার তাদের Bullet 350 বাইকের দাম ২,৭৫৬ টাকা বাড়ালো। মার্চে BS6 ভ্যারিয়েন্টে বাইকটি লঞ্চ হওয়ার পর, এই নিয়ে Bullet 350 এর দাম দ্বিতীয় বার বৃদ্ধি করা হলো. তবে দাম বাড়লেও রেট্রো কমিউটার সেগমেন্টে Bullet 350 বাইকটি এখনো সবচেয়ে সস্তা মোটরবাইক হিসেবেই থাকছে।

দাম বাড়ানোর ফলে Bullet X 350 ES (Electric Switch) এর এখন পরিবর্তিত মূল্য ১,৪২,৭০৫ টাকা। Bullet 350 (ব্ল্যাক) এর বর্তমান দাম দাঁড়িয়েছে ১,৩৩,২৬০ টাকা। আবার এন্ট্রি লেভেল Bullet X 350 এর দাম হয়েছে ১,২৭,০৯৩ টাকা। তবে দাম বাড়ালেও মডেলটির অভ্যন্তরীন বা বাহ্যিক কোনো পরিবর্তন করা হয় নি।

Bullet 350 বাইকটি Royal Enfield এর সবচেয়ে জনপ্রিয় এবং পুরাতন-চলমান মডেলগুলির মধ্যে অন্যতম। সময়ের সাথে সাথে মডেলটি নতুন রঙের বিকল্পে আনা সহ স্টাইলিং এও কিছু গৌণ পরিবর্তন করা হয়েছে৷ পারফরম্যান্সের কথায় আসলে বাইকটির ৩৪৬ সিসি ইঞ্জিনের পাওয়ার ও টর্ক আউটপুট যথাক্রমে ১৯.১ হর্সপাওয়ার এবং ২৮ ন্যানোমিটার৷ ইঞ্জিনটি পাঁচটি স্পীড গীয়ারবক্সের সাথে এসেছে।

বাইকটির অন্যান্য হার্ডওয়ার স্পেসিফিকেসনের কথায় আসলে, বাইকটিতে ৩৫ মিমি টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং ফাইভ স্টেপ প্রিলোড-অ্যাডজেস্টেবল রিয়ার শক আবজর্ভার দেওয়া হয়েছে। এছাড়া বাইকিটির সামনে ২৮০ মিমির ডিস্ক ব্রেক এবং পেছনে ১৫৩ মিমির ড্রাম ব্রেক আছে। নিরাপত্তার জন্য বাইকটি সিঙ্গেল চ্যানেল এবিএসের সাথে এসেছে।

উল্লেখ্য, Royal Enfield শীঘ্রই Meteor 350 সিরিজের মোটরবাইক লঞ্চ করবে। আপনি আমাদের প্রতিবেদনটি পড়তে পারেন যেখানে আমরা আসন্ন বাইকটির ফাঁস হওয়া স্পেসিফিকেশনগুলি কভার করেছি। প্রতিবেদনটি পড়তে এখানে ক্লিক করুন