নতুন রঙে এল Royal Enfield এর Classic 350, কাল থেকে শুরু বুকিং

Royal Enfield তার Classic 350 বাইকটি নতুন দুটি রঙের বিকল্পে বাজারে আনলো। রয়্যাল এনফিল্ডের সর্বাধিক বিক্রীত মডেল হিসেবে পরিচিত এই ক্লাসিক ৩৫০ এখন থেকে অরেঞ্জ এম্বার এবং ধাতর সিলভার পেইন্ট স্কিমে উপলব্ধ হবে এবং এই কালার ভ্যারিয়েন্টে অ্যালয় হুইল এবং টিউববেস টায়ারও পাওয়া যাবে। নতুন মোড়কে আসা এই Classic 350-এর বুকিং কাল থেকেই শুরু হচ্ছে৷ এর দাম শুরু হয়েছে ১,৮৩,১৬৪ টাকা (এক্স-শোরুম, দিল্লি)।

Classic 350 বাইকটিকে এখন রয়্যাল এনফিল্ডের মোটরসাইকেল পার্সোনালাইজেশন প্রোগাম MiY (Make it Yours)-এর আওতায় আনা হয়েছে। যারা MiY সর্ম্পকে অবগত নন তাদেরকে জানিয়ে রাখি,  রয়্যাল এনফিল্ডের মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমেই Interceptor 650, Continental GT 650, Meteor 350 আর এখন Classic 350 বাইক কে পছন্দসই কালার কম্বিনেশন, ট্রিম, গ্রাফিক্স ও অ্যাক্সেসরিজ যোগ করে কাস্টোমাইজ করার পর সেটি অনলাইনেই বুক করা যাচ্ছে। গ্রাহকেরা সেইমতো কাস্টম মেড Royal Enfield বাইকের ডেলিভারি পেয়ে যাবেন। মোবাইল অ্যাপ ছাড়াও রয়্যাল এনফিল্ডের ওয়েবসাইট ও অথোরাইজড ডিলারশিপেও এই সার্ভিস উপলব্ধ।

Royal Enfield Classic 350 বাইকটির স্পেসিফিকেশন প্রসঙ্গে বললে এই বাইকে ৩৪৬ সিসি ইঞ্জিন আছে। যা ৫,২৫০ আরপিএমে ১৯.১ বিএইচপি পাওয়ার এবং ৪,০০০ আরপিএমে ২৮ এনএম টর্ক উৎপন্ন করে। বাইকটিতে ৩৫ মিমি টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং গ্যাস চার্জড রিয়ার শক অ্যাবজর্ভার দেওয়া হয়েছে। এছাড়া বাইকটির সামনে ডাবল পিস্টন ক্যালিপার সহ ২৮০ মিমির ডিস্ক ব্রেক এবং পেছনে সিঙ্গেল পিস্টন ক্যালিপার সহ পেছনে ২৪০ মিমির ডিস্ক ব্রেক আছে। নিরাপত্তার জন্য বাইকটি সিঙ্গেল/ডুয়াল চ্যানেল এবিএসের সাথে এসেছে।

বাইকটি দুটি ভ্যারিয়েন্টে বাজারে পাওয়া যায়। সিঙ্গেল চ্যানেল এবিএস এবং ডুয়াল চ্যানেল এবিএস। সিঙ্গেল চ্যানেল এবিএস মডেলটির এক্স-শোরুম দাম ১,৬১,৬৮৮ টাকা এবং ডুয়াল চ্যানেল এবিএস মডেলটির এক্স-শোরুম দাম ১,৬৯,৬১৭-১,৮৬,৩১৯ টাকা (অ্যালয় হুইল/ স্পোক হুইল এবং রঙের ভিত্তিতে ডুয়াল চ্যানেল এবিএস বাইকগুলির দাম পৃথক)।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।