দেশীয় শর্ট-ভিডিও প্ল্যাটফর্ম Chingari-র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সলমন খান

salman-khan-becomes-brand-ambassador-investor-of-chingari-app

জনপ্রিয় চীনা ভিডিও-শেয়ারিং অ্যাপ ‘TikTok’ ভারত সরকার দ্বারা ব্যান হওয়ার পর একাধিক ভিডিও প্ল্যাটফর্ম তার জায়গা নিতে লঞ্চ হয়েছে। যার মধ্যে ‘Chingari’ অ্যাপটি অবশ্যই অন্যতম। শুক্রবার ভারতীয় সংস্থা নির্মিত এই শর্ট-ভিডিও প্ল্যাটফর্মটির তরফ থেকে জানানো হয় যে, চিঙ্গারির ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং বিনিয়োগকারী হিসাবে বলিউডের প্রখ্যাত অভিনেতা সালমান খান তাদের সাথে সংযুক্ত হয়েছেন।

চিঙ্গারির সহ-প্রতিষ্ঠাতা ও সিইও সুমিত ঘোষ জানিয়েছেন, “আমাদের বিশ্বব্যাপী ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং বিনিয়োগকারী হিসাবে সালমান খানকে পেয়ে আমরা খুবই আনন্দিত। আমাদের বিশ্বাস এই অংশীদারিত্ব চিঙ্গারি-কে ভারতের ছোট বড়ো প্রতিটি রাজ্যে পৌঁছে দেওয়ার ক্ষেত্রে লাভজনক প্রমাণিত হবে।” যদিও সালমান এই এই শর্ট-ভিডিও প্ল্যাটফর্মটিতে কত অর্থ বিনিয়োগ করছেন, সেই সংক্রান্ত কোনো বিবৃতি প্রকাশ করা হয়নি সংস্থাটির তরফ থেকে।

চিঙ্গারির ব্র্যান্ড অ্যাম্বাসেডর সালমান খান মন্তব্য করেছেন, “ভারতের শহর কিংবা গ্রামাঞ্চলে থাকা প্রতিটি প্রতিভাধর ব্যক্তি এই অ্যাপটিতে ভিডিও বানানোর মাধ্যমে তাদের অনন্য প্রতিভা প্রদর্শন করতে পারবেন এবং সেই ভিডিও চোখের নিমেষেই পৌঁছে যাবে লক্ষ্যাধিক মানুষের কাছে।” অ্যাপ নির্মাণকারীদের এই উদ্যোগের প্রশংসা করে তিনি আরো জানিয়েছেন যে, Chingari তার গুণমানের দিকে নজর রেখে, অধিক সংখ্যক ব্যবহারকারী এবং ভিডিও নির্মাতাদের নিজেদের সাথে যুক্ত করার বিষয়ে মনোনিবেশ করেছে। চিঙ্গারির সহ-প্রতিষ্ঠাতা ও সিওও দীপক সালভীর দৃঢ় বিশ্বাস যে, অভিনেতার ব্যাপক জনপ্রিয়তা তার অনুগামী সহ ভারতের অধিকাংশ মানুষকে এই ভিডিও প্ল্যাটফর্মটির প্রতি আগ্রহী করে তুলবে। যা অদূর ভবিষ্যতে চিঙ্গারিকে খ্যাতির উচ্চতায় পৌঁছতে সহায়তা করবে।

প্রসঙ্গত জানিয়ে রাখি সালমান খান ছাড়াও এই ভিডিও প্ল্যাটফর্মটির অন্যান্য বিনিয়োগকারীদের মধ্যে, রিপাবলিক ল্যাবস ইউএস, অ্যাস্টার্ক ভেনচারস, হোয়াইট স্টার ক্যাপিটাল, ইন্ডিয়া টিভি (রজত শর্মা), জেপিআইএন ভেনচার ক্যাটালিস্টস লিমিটেড, প্রফিটবোর্ড ভেনচারস এবং যুক্তরাজ্য থেকে কিছু বড় পরিবারকেন্দ্রিক কোম্পানির নাম শোনা যাচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন