স্যামসাংয়ের ধামাকা অফার, একটি টিভি কিনলে দুটি ফোন ফ্রি, সাথে ১৫ হাজার টাকা ক্যাশব্যাক

samsung-2020-qled-8k-tv-prebooking-offer-get-2-samsung-galaxy-s20-plus-and-rs-15000-cashback

গতকাল দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং The Serif lifestyle TV সিরিজের সাথে 2020 QLED 8K TV সিরিজ লঞ্চ করেছিল। QLED 8K TV সিরিজের দাম শুরু হয়েছে ৪.৯৯ লক্ষ টাকা‌ থেকে। এই দাম টিভিটির ৬৫ ইঞ্চি মডেলের। এই টিভি বিশ্বের প্রথম টিভি সিরিজ যেখানে আলট্রা থিন ফার্ম ফ্যাক্টর, 8K পিকচার কোয়ালিটি এবং সারাউন্ড সাউন্ড ফিচার দেওয়া হয়েছে। কোম্পানি এবার এই টিভির প্রি-বুকিংয়ের উপর আকর্ষণীয় অফারের ঘোষণা করলো।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

Samsung 2020 QLED 8K TV সিরিজ প্রি-বুকিং ও অফার :

ইতিমধ্যেই স্যামসাংয়ের এই নতুন টিভি সিরিজের প্রি-বুকিং শুরু হয়েছে। ইচ্ছুক গ্রাহকরা আগামী ১০ জুলাই পর্যন্ত এই সিরিজ প্রি-বুকিং করতে পারবে। এই স্মার্ট টিভি কয়েকটি বাছাই করা স্যামসাং প্লাজাতে আপনারা পাবেন, এছাড়াও অনলাইন প্ল্যাটফর্মে এই টিভি বিক্রি করা হবে। প্রি-বুকিংয়ে এই স্মার্ট টিভির উপর বাম্পার অফার পাওয়া যাবে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

কোম্পানি তরফে জানানো হয়েছে এই টিভি প্রি-বুকিং করলে দুটি Samsung Galaxy S20+ স্মার্টফোন পাওয়া যাবে। এছাড়াও যদি আপনাদের কাছে এইচডিএফসি, আইসিআইসিআই এবং ফেডারেল ব্যাংকের কার্ড থাকে তাহলে পেমেন্ট করার সময় ১৫,০০০ টাকার ক্যাশব্যাক পাবেন।

QLED 8K সিরিজ স্পেসিফিকেশন –

প্রিমিয়াম রেঞ্জে আনা হয়েছে QLED 8K টিভি সিরিজকে। এই টেলিভিশনে আপনাদের জন্য রয়েছে সুপার থিন ফর্ম ফ্যাক্টর এবং ‌8K পিকচার কোয়ালিটি। ‌একসাথে রয়েছে সারাউন্ড সাউন্ড অডিও আউটপুট। এই টিভিতে ইনফিনিটি স্ক্রিন ডিসপ্লে, কিউ সিম্ফোনি, অবজেক্ট ট্র্যাকিং সাউন্ড, অ্যামপ্লিফায়ারের মতো বেশ কিছু ফিচার দেওয়া হয়েছে। এই টিভি ৬৫ ইঞ্চি থেকে ৮৫ ইঞ্চি অবধি স্ক্রীন সাইজে পাওয়া যাবে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন