অর্ধেক দামে মিলছে স্যামসাংয়ের ফোন, টিভি ও ফ্রিজ, জানুন কোথায় ও কবে থেকে

  

দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং সাত দিন ধরে Anniversary Sale এর আয়োজন করলো। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট স্যামসাং ডট কম এ ৭ অক্টোবর থেকে শুরু হওয়া এই সেল ১৩ অক্টোবর পর্যন্ত চলবে। এই সেলে কোম্পানির স্মর্টফোন, টিভি এবং ফ্রিজ অনেক কমে পাওয়া যাবে। কোম্পানির তরফে জানানো হয়েছে স্যামসাং অ্যানিভার্সারি সেলে ৫০ শতাংশ পর্যন্ত কম দামে স্মার্টফোন কেনা যাবে। আবার টিভি, ফ্রিজ ও ওয়াশিং মেশিন এর উপর ৬০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে।

প্রায় অর্ধেক দামে পাওয়া যাবে স্যামসাং স্মর্টফোন :

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

আগেই বলেছি এই সেলে অনেক কমে পাওয়া যাবে স্যামসাং স্মার্টফোন। যেমন Galaxy S9 ফোনটি আপনি ২৯,৯৯৯ টাকায় পাবেন। ফোনটির আসল দাম ছিল ৬২,০০০ টাকা। আবার Galaxy Note 9 পাবেন ৪২,৯৯৯ টাকায়। এছাড়াও স্যামসাং এর M সিরিজের বিভিন্ন ফোন আকর্ষণীয় অফারের সাথে কিনতে পারবেন।

শুধু তাই নয়, গ্রাহকরা এসবিআই ব্যাঙ্ক, এইচডিএফসি ব্যাঙ্ক, আইসিআইসিআই ব্যাঙ্ক ও অ্যাক্সিক্স ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১০ শতাংশ অতিরিক্ত ছাড় পাবে। আবার Amazon Pay ব্যবহার করলে ১,৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক দেওয়া হবে। এছাড়াও MakeMyTrip এবং OYO এর তরফ থেকে ১০,০০০ টাকার ভাউচার পাওয়া যাবে।

দিওয়ালির কথা মাথায় রেখে আনা এই সেলে স্যামসাংয়ের ৫৫ ইঞ্চি QLED TV ৮৪,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার সুপার সিক্স সিরিজের ৪৩ ইঞ্চি ভার্সন ৩৬,৯৯০ টাকায় পাবেন। অন্যান্য টিভিও আপনি ৪৯ শতাংশ পর্যন্ত ছাড়ে কিনতে পারেন। স্মার্টফোন ও টিভি ছাড়াও স্মার্টওয়াচ পাবেন ২০ শতাংশ ছাড়ে, ফ্রিজ পাবেন ৩১ শতাংশ ছাড়ে, ওয়াশিং মেশিন পাবেন ২১ শতাংশ ছাড়ে, মাইক্রোওভেন পাবেন ৪৩ শতাংশ ছাড়ে এবং এয়ার কন্ডিশনর পাবেন ২৮ শতাংশ ছাড়ে।

Amazon থেকে প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন